বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

শ্লীলতাহানির মামলায় জামিন পেলেন কাউন্সিলর চিত্তরঞ্জন দাস

স্টাফ করেসপন্ডেন্ট

১৪:৫৬, ১৩ সেপ্টেম্বর ২০২১

১৪২

শ্লীলতাহানির মামলায় জামিন পেলেন কাউন্সিলর চিত্তরঞ্জন দাস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস

শ্লীলতাহানির মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস।

সোমবার (১৩ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার শুনানি শেষে এ জামিন মঞ্জুর করেছেন। 

এদিন আসামিপক্ষের আইনজীবী সমিতির সভাপতি আব্দুল বাতেন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মামুনসহ আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত ৫ হাজার টাকা মুচলেকায় জামিনের আবেদন মঞ্জুর করেন।

গত ১০ সেপ্টেম্বর রাতে চিত্তরঞ্জনের নারীকে শ্লীলতাহানির ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এরপর গত ১১ সেপ্টেম্বর ওই নারী সবুজবাগ থানায় মামলা করেন।

মামলায় অভিযোগে বলা হয়, সবুজবাগ কালীবাড়ি রাস্তা সংলগ্ন ওই নারীর শ্বশুরের দোকান রয়েছে। তার পাশের দোকানদার দোকান সংস্কার করতে গেলে কাউন্সিলর চিত্তরঞ্জন দাস গরীব চা দোকানদারের কাছে ৪০ হাজার টাকা দাবি করেন। চাঁদার ব্যাপারে সত্যতা যাচাই করার জন্য ওই নারী রাত পৌনে ৮টার দিকে চিত্তরঞ্জন দাসকে মোবাইলে ফোন দেন। চিত্তরঞ্জন দাস তাকে রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে তার রাজারবাগ কালীবাড়ি কার্যালয়ে যেতে বলেন। রাত পৌনে ১০টার দিকে ওই নারী স্বামীসহ সেখানে যান। স্বামীকে পাশের রুমে বসিয়ে রেখে ওই নারীকে চিত্তরঞ্জন শ্লীলতাহানির চেষ্টা করেছেন বলে এজাহারে উল্লেখ করা হয়।

DBBL Agent Banking Cash In Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত