শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

নিজেকে নির্দোষ দাবি করলেন স্বাস্থ্যের মালেক

স্টাফ করেসপন্ডেন্ট

১৬:২০, ৯ সেপ্টেম্বর ২০২১

৪৮৩

নিজেকে নির্দোষ দাবি করলেন স্বাস্থ্যের মালেক

অস্ত্র আইনের মামলায় স্বাস্থ্য অধিদফতরের বরখাস্ত গাড়িচালক আবদুল মালেক ওরফে বাদলের বিরুদ্ধে আগামী ১৩ সেপ্টেম্বর যুক্তিতর্ক শুনানির দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (৯ সেপ্টম্বর) ঢাকার ৪ নম্বর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. রবিউল আলম এ যুক্তিতর্ক উপস্থাপনের দিন ঠিক করেন।

এদিন আসামি আত্মপক্ষ শুনানিতে নিজেকে নির্দোষ বলে দাবী করে ন্যায় বিচার প্রার্থনা করেন মালেক। এরপরই আদালত যুক্তিতর্ক শুনানির দিন ধার্য করেন। 

সংশ্লিষ্ট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর মোহাম্মাদ সালাহউদ্দিন হাওলাদার এ তথ্য জানান। এ নিয়ে মামলাটিতে ১৩ জন সাক্ষীর মধ্যে ১৩ জনেরই সাক্ষ্যগ্রহণ করেন আদালত।

গত ১১ মার্চ আব্দুল মালেকের বিরুদ্ধে চার্জগঠন করেন আদালত। গত ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই মেহেদী হাসান চৌধুরী মালেকের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

এর আগে গত ১১ জানুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মেহেদী হাসান চৌধুরী গাড়িচালক মালেককে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গত ১১ মার্চ সকালে ঢাকা মহানগর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কেএম ইমরুল কায়েশ আসামির বিরুদ্ধে চার্জগঠন করেন।

অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গত বছরের ২০ সেপ্টেম্বর ভোরে রাজধানীর তুরাগ এলাকা থেকে স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক আবদুল মালেক ওরফে ড্রাইভার মালেককে গ্রেপ্তার করে র‌্যাব-১। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-১ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) আলমগীর হোসেন বাদী হয়ে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দুটি দায়ের করেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত