বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ই–অরেঞ্জের সঙ্গে যুক্ত পুলিশ ইন্সপেক্টর সোহেল রানা ভারতে আটক

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:০৯, ৪ সেপ্টেম্বর ২০২১

৭৭৪

ই–অরেঞ্জের সঙ্গে যুক্ত পুলিশ ইন্সপেক্টর সোহেল রানা ভারতে আটক

পুলিশ পরিদর্শক সোহেল রানা
পুলিশ পরিদর্শক সোহেল রানা

গ্রাহকের টাকা আত্মসাতের ঘটনায় অভিযুক্ত ই–কমার্স প্রতিষ্ঠান ই–অরেঞ্জের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্য (পরিদর্শক, তদন্ত, বনানী থানা) সোহেল রানাকে ভারত-নেপাল সীমান্ত এলাকা থেকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শুক্রবার পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার চ্যাংড়াবান্দা সীমান্ত থেকে অনুপ্রবেশের অভিযোগে আটক হন তিনি।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পরিচালক (অপারেশনস) লে. কর্নেল ফয়জুর রহমান বলেন, ভারত সীমান্তে বিএসএফের হাতে পুলিশ সদস্য সোহেলের আটক হওয়ার কথা তিনি শুনেছেন।

এদিকে গুলশান ও বনানী থানার কর্মকর্তারাও নিশ্চিত করেছেন বিএসএফের হাতে আটক হওয়া ব্যক্তি বনানী থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা।

পণ্য কেনার জন্য নগদ টাকা পরিশোধের পরেও মাসের পর মাস পণ্য না পাওয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে ১৭ আগস্ট মামলা করেছেন একজন গ্রাহক। মো. তাহেরুল ইসলাম নামে এক ভুক্তভোগী বাদী হয়ে ই-অরেঞ্জের বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি ই-অরেঞ্জের ৫ কর্মকর্তাসহ সব মালিককে আসামি করেন। এছাড়াও ১১০০ কোটি টাকা প্রতারণামূলকভাবে আত্মসাতের কথাও উল্লেখ করেন মামলায়।

মামলায় ই–অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন এবং তার স্বামী মাশুকুর রহমানসহ তিনজন এখন কারাগারে। এজাহারভুক্ত বীথি আক্তারসহ দুজন পালিয়ে গেছেন। মামলার বাদী বলেছেন, বীথি আক্তার পুলিশ কর্মকর্তা সোহেল রানার চতুর্থ স্ত্রী।

DBBL Agent Banking Cash In Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত