বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ || ১৪ আশ্বিন ১৪২৮ || ১৯ সফর ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ভীড়ের মধ্যে হঠাৎ পড়ে গেলেন পরীমনি, কিভাবে?

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:১০, ১৯ আগস্ট ২০২১

৫৩৮

ভীড়ের মধ্যে হঠাৎ পড়ে গেলেন পরীমনি, কিভাবে?

ডেটলাইন বৃহস্পতিবার  (১৯ আগস্ট)।  দুপুর সাড়ে ১২ টার কিছু আগে। আদালত প্রাঙ্গনে ডজন দুয়েক পুলিশ সদস্য অনেকটা চক্রব্যুহ তৈরি করেই এগিয়ে নিয়ে যাচ্ছিলেন পরীমনিকে। তাকে নেওয়া হচ্ছিলো হাজতখানার দিকে। ওদিকে শত শত সাংবাদিক সেখানে আদালত প্রাঙ্গনে ছিলেন অপেক্ষায়। তাদের কারো হাতে ক্যামেরা, কারো হাতে মোবাইল ফোন, কারো বুম। ঠেলাঠেলি ধাক্কাধাক্কি করে তাদের সকলেরই চেষ্টা যদি একটু ছবি তোলা যায়। 

একটি প্রিন্টেড সাদা কামিজ পরা পরীমনিকে উপর থেকে দেখা যাচ্ছিলো, মাথা নিচু করে হাঁটছিলেন। গোল হয়ে থাকা এক দল পুলিশের মাঝখান দিয়ে কিছুটা দ্রুত গতিতেই হাঁটছিলেন তিনি। পেছনে ছুটছিলেন সংবাদকর্মীরা। এতে একটু চাপাচাপি ও ঠেলাঠেলির পরিবেশ সৃষ্টি হয়। পুলিশেরও চেষ্টা ছিলো পরীমনিকে দ্রুত খোলা আকাশের নিচ থেকে হাজতখানায় ঢুকিয়ে দেওয়ার। এরই মধ্যে হঠাৎ দেখা গেলো মাটিতে পড়ে গেলেন পরীমনি। 

প্রত্যক্ষ দর্শীরা বলছেন, হঠাৎই হুমড়ি খেয়ে পড়ে যান মাদক মামলায় আটক এই চিত্রনায়িকা।তবে দ্রুতই তাকে তুলে হাজতখানায় নিয়ে যান পুলিশ সদস্যরা।

এর আগে, পরীমনিকে আরও রিমান্ডে নেওয়ার শুনানি শেষে আদালতের রায় পেয়ে এজলাসে থেকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের হাজতখানার দিকে নেওয়া হচ্ছিলো তাকে। 

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির তৃতীয় দফায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত। গত ১৬ আগস্ট আসামি পরীমনির ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত পরীমনির উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেছিলেন।

সকালেই গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে এনে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয়েছিলো পরীমনিকে।

DBBL Agent Banking Cash In Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত