বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ || ১৭ অগ্রাহায়ণ ১৪২৯ || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

অনেকেই হতে চান পরীমনির আইনজীবী, হট্টগোলে এজলাস ছাড়লেন বিচারক

স্টাফ করেসপন্ডেন্ট

২১:০৭, ৫ আগস্ট ২০২১

আপডেট: ২১:১৯, ৫ আগস্ট ২০২১

১৭৮৮

অনেকেই হতে চান পরীমনির আইনজীবী, হট্টগোলে এজলাস ছাড়লেন বিচারক

পরীমনি
পরীমনি

নায়িকা পরিমনির আইনজীবী হতে চান অনেকেই। আর তা নিয়ে রীতিমতো দ্বন্দ্ব হট্টগোলে জড়িয়েছেন নিম্ন আদালতের আইনজীবীরা। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছে যে বিচারক এজলাস ছাড়তে বাধ্য হন। এই ছিলো বৃহস্পতিবার (৫ আগস্ট) সন্ধ্যায় আদালতের  পরিবেশ। 

সেখানে হাজির করা হয়েছে পরীমনিকে। বুধবার সন্ধ্যায় বনানীতে তার নিজ বাসা থেকে পরীমনিকে আটকের পর আজ তাকে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন নিয়ে আদালতে হাজির হয় পুলিশ। আর সে আদালতে কে হবেন পরীমনির আইনজীবী তা নিয়ে শুরু হয় টানা-হেচরা। এরই মধ্যে রাত ৮টা ৩২ মিনিটে এজলাসে আসেন বিচারক। কিন্তু পরিস্থিতি অস্বাভাবিক হয়ে ওঠায় ৮টা ৩৬ মিনিটে তিনি এজলাস ছেড়ে চলে যান। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতটি বসে। 

পরীমনি এসময় এজলাসেই ছিলেন। শেষ পর্যন্ত পরিস্থতি কিছুটা নিয়ন্ত্রণে এলে রাত ৮টা ৫৪ মিনিটে বিচারক আদালতে আসেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ও আইনজীবী নিয়োগে শেষ পর‌্যন্ত বিচারক হস্তক্ষেপ করেন। তিনি আইনজীবীদের তালিকা পরীমনিকে দিলে তিনি সেখান থেকে ছয় জনের নাম চূড়ান্ত করলে মামলার শুনানি শুরু হয়। পরে শুনানী নিয়ে পরীমনি ও আশরাফুল আলম দীপুকে মাদক মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বনানী থানার এই মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। অন্যান্য মামলার শুনানি এই রিপোর্ট লেখা পর্যন্ত চলছিলো।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Savings
খবর বিভাগের সর্বাধিক পঠিত