বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টিকটক হৃদয়ের সহযোগী অনিক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:৩৪, ১১ জুলাই ২০২১

৫১৪

টিকটক হৃদয়ের সহযোগী অনিক কারাগারে

টিকটক হৃদয়ের সহযোগী অনীক রিমান্ড শেষে কারাগারে
টিকটক হৃদয়ের সহযোগী অনীক রিমান্ড শেষে কারাগারে

রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা প্রেমিক যুগলদের ব্ল্যাকমেইলকারী টিকটক হৃদয়ের অন্যতম সহযোগী অনিক হাসান ওরফে হিরো অনিককের চার দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার (১১ জুলাই) ডাকাতির অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির পৃথক দুই মামলায় চারদিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি রিমান্ডের এই আদেশ দেন।

গত ৬ জুলাই ডাকাতির অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির পৃথক দুই মামলায় চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে গত ৫ জুলাই হাতিরঝিল এলাকা থেকে এই ৫ জনকে আটক করেন র‌্যাব। এ সময় তাদের একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, পাঁচটি ধারোলো অস্ত্র এবং তিনশ পিস ইয়াবা উদ্ধার জব্দ করা হয়।

জানা যায়, ব্ল্যাকমেইলের শিকার এক যুগলের অভিযোগ পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল মাঠে নামে। র‌্যাব জানতে পারে, অনিক হাসান ওরফে হিরো অনিক কিশোর অবস্থাতেই অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে।

রাজধানীর মগবাজার, হাতিরঝিল এলাকায় ছিল তার রাজত্ব।  মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার, ছিনতাই সবকিছুতেই ছিল তার নিয়ন্ত্রণ। তার বিরুদ্ধে রয়েছে নয়টি মামলা। এ ছাড়া ভারতে বাংলাদেশি তরুণীকে নির্যাতনের ঘটনায় জড়িত টিকটক হৃদয়ের সঙ্গে ছিল তারা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত