রোববার   ০১ আগস্ট ২০২১ || ১৭ শ্রাবণ ১৪২৮ || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা: অমির দুই সহযোগী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:২৯, ১৬ জুন ২০২১

১২৬

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা: অমির দুই সহযোগী রিমান্ডে

পরীমনিকে ধর্ষণচেষ্টা মামলার আসামি তুহিন সিদ্দিকী অমির দুই সহযোগী বাছির মিয়া ও মশিউ রহমানের ২ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৬ জুন ) মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আফতাব উদ্দিন দুই আসামিকে আদালতে হাজির করে সংশ্লিষ্ট থানায় পাসপোর্ট আইনে দায়ের করা মামলায় ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত এ আদেশ দেন।

আবেদনে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সংঘবদ্ধ দালাল চক্রের সক্রিয় সদস্য বলে তারা জানায়। অভিনব কায়দায় দেশের বিভিন্ন এলাকা থেকে ভিসাবিহীন বিভিন্ন বাংলাদেশীয় নামীয় পাসপোর্ট, ননজুডিশিয়াল স্ট্যাম্প ও নগদ টাকা সংগ্রহ করে জমা রাখাই তাদের পেশা।  তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে  এজাহারনামীয় আসামি তুহিন সিদ্দিকী অমির সংক্রান্তে ব্যাপক তথ্য পাওয়া যেতে পারে। ভিসাবিহীন বিভিন্ন বাংলাদেশীয় নামীয় পাসপোর্ট, ননজুডিশিয়াল স্ট্যাম্প ও নগদ টাকা সংগ্রহ চক্রের মুল হোতার নাম ঠিকানা সংগ্রহ করে গ্রেপ্তার, তাদের নিয়ে অভিযান চালালে পাসপোর্ট, ননজুডিশিয়াল স্ট্যাম্প ও নগদ টাকা উদ্ধারের সম্ভাবনা রয়েছে।

এরআগে তুহিন সিদ্দিকী অমির দুটি রিক্রুটিং এজেন্সিতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে ২ শতাধিক পাসপোর্ট জব্দ করা হয়। পাসপোর্ট জব্দের পর অমিসহ তিন জনের বিরুদ্ধে দক্ষিণখান থানায় পাসপোর্ট আইনে মামলা করা হয়।

Dutch-Bangla Bank
TELETALK
খবর বিভাগের সর্বাধিক পঠিত