শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাভারে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার এক

সাভার করেসপন্ডেন্ট

১৫:১৩, ১৪ জুন ২০২১

৫৯০

সাভারে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার এক

সাভারে ফসলি জমি থেকে জোড়া লাশ উদ্ধারের ঘটনায় ফুপাতো ভাই শাহাজালাল কে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ জুন) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার (ঢাকা উত্তর) আব্দুল্লাহীল কাফি।

এর আগে ভোর রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। শাহাজালাল (২৩) শাহ-আলমের ছেলে এবং নিহত রায়হান ও নাজমুলের ফুপাতো ভাই। শাহাজালাল রায়হানদের বাসায় থেকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন।

নিহত রায়হান (১৭) বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে, অপরজন একই এলাকার নেছারমোল্লার ছেলে নাজমুল (১৮)।  তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সাথে ভাড়া থেকে লেখাপড়া করছিলো। নাজমুল বরিশাল থেকে তার খালার বাসায় বেড়াতে এসেছিল।

পুলিশ জানায়, গত ১১জুন শাহাজালাল বাসা থেকে রায়হান ও নাজমুলকে হেমায়েতপুরের যাদুরচর এলাকার পাট খেতে নিয়ে যায়। পরে শাহাজালাল দুই ভাইকে ছুড়ি দিয়ে উপর্যুপরি আঘাতে হত্যা করে। 

শাহাজালাল রায়হানদের বাসায় থেকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতো । সেখানে রায়হান ও শাহাজালালদের পারিবারিকভাবে কোন্দলে ক্ষোভের সৃষ্টি হয় তার। এই ক্ষোভের থেকেই সহকর্মী রবিকে নিয়ে এই হত্যাকান্ড চালায় তারা।

পুলিশ সুপার (ঢাকা উত্তর) আব্দুল্লাহীল কাফি বলেন, ঘটনার দিন ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুড়ি ও হত্যাকারীর প্যান্ট উদ্ধার করে পুলিশ। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়। এঘটনায় মুল আসামিকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত