শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

গাঁজার কেকসহ গ্রেপ্তার তিন শিক্ষার্থী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:৪১, ১৩ জুন ২০২১

৩৭৫

গাঁজার কেকসহ গ্রেপ্তার তিন শিক্ষার্থী কারাগারে

গাঁজার কেকসহ গ্রেপ্তার তিন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদের শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১৩ জুন) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালত এ আদেশ দেন।

দুইদিনের রিমান্ড শেষে মামলাটির তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশ রমনা জোনাল টিমের এসআই জুলহাস উদ্দিন তাদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। 

আটক শিক্ষার্থীরা হলো- কাফিল ওয়ারা রাফিদ, কাজী রিসালাত হোসেন ও সাইফুল ইসলাম সাইফ। কাফিল আমেরিকান ইন্টরন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ কম্পিউন্টার সায়েন্স, রিসালাত ধানমন্ডির অ্যাডভান্সড প্রফেশনালস-এর এসিসিএ এবং সাইফ পড়ছে ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ- ইউডার চারুকলায়।

গত বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর ও পল্টন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

রাজধানীতে একাধিক চক্র গাঁজার নির্যাস দিয়ে কেক বানিয়ে মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে। এই তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুরের শাহাজাহান রোডের একটি জায়গা থেকে প্রথমে রাফিদ ও সাইফকে আটক করা হয়। এসময় তাদের কাছে প্রায় ১৮টি গাঁজার কেক পাওয়া যায়। তারা সেগুলো ডেলিভারি দিতে যাচ্ছিল। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পল্টন এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে রিসালাত হোসেনকে ১২পিস গাঁজার কেকসহ আটক করা হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত