বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১ || ৪ আষাঢ় ১৪২৮ || ০৫ জ্বিলকদ ১৪৪২

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এলএসডিসহ গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী কারাগারে 

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:০৭, ৬ জুন ২০২১

আপডেট: ১৮:২০, ৬ জুন ২০২১

১৭১

এলএসডিসহ গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষার্থী কারাগারে 

এলএসডি মাদকসহ গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রবিবার (৬ জুন) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া শিক্ষার্থীরা হলেন, সিরাজুস সালেকীন ওরফে তপু, এসএম মনওয়ার আকিব ওরফে আনান, নাজমুস সাকিব, সাইফুল ইসলাম ওরফে সাইফ এবং নাজমুল ইসলাম।

এদিন ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার সাব-ইন্সপেক্টর বদরুল আল আমিন। 

গত ৩১ মে এই পাঁচ আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। 

উল্লেখ্য, আসামিরা দীর্ঘদিন যাবৎ ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অনলাইন ও অফলাইনে যোগাযোগ করে সম্প্রতি আবিষ্কৃত এলএসডি মিশ্রিত প্রিন্টের ব্লট পেপার ও অবৈধ নেশাজাতীয় মিথাইল অ্যাম্ফাটামিনযুক্ত মাদকদ্রব্য কথিত আইস এবং গাঁজা বেচাকেনা করে আসছে। আসামিরা তাদের পলাতক অন্যান্য অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীদের সহযোগিতায় বিভিন্ন উপায়ে দেশের বাইরে থেকে অবৈধ মাদকদ্রক্য, এলএসডি মিশ্রিত ব্লট পেপার, অবৈধ নেশাজাতীয় মিথাইল অ্যাম্ফাটামিনযুক্ত মাদকদ্রব্য কথিত আইস এবং গাঁজা সংগ্রহ করে বিক্রি করতো বলে অভিযোগে বলা হয়। 

অভিযোগে আরও বলা হয়, প্রাথমিক তদন্তে আসামিদের মামলার ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে তথ্য প্রমাণ পাওয়া গেছে। আসামিরা সংঘবদ্ধ মাদক বিক্রেতা ও সরবরাহকারী দলের সক্রিয় সদস্য। তারা অভিনব কৌশলে দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে কৌশলে ঢাকায় এনে শহরসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা গেছে।

গত ৩০ মে ওই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থীকে গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ। গ্রেফতারের সময় তাদের কারও প্যান্টের পকেটে আবার কারও ঘরের আলমারিতে এলএসডি পাওয়া যায়।

Dutch-Bangla Bank
TELETALK
খবর বিভাগের সর্বাধিক পঠিত