বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ফেনীতে বিদেশী মুদ্রা ও অবৈধ মালামালসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট

২১:৩৯, ১১ এপ্রিল ২০২১

৪৭০

ফেনীতে বিদেশী মুদ্রা ও অবৈধ মালামালসহ আটক ৩

ফেনীর ছাগলনাইয়ায় টাস্কফোর্সের বিশেষ অভিযানে বিদেশী মুদ্রা ও অবৈধ মালামালসহ তিনজনকে আটক করা হয়েছে। অভিযানে ১৪ টি দেশের বৈদেশিক মুদ্রা উদ্ধার করা  হয়। 

রবিবার (১১ এপ্রিল) দুপুরে পৌর শহরের জমাদ্দার বাজারে জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এন এম আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ, বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এন এম আবদুল্লাহ আল মামুন জানান, চোরাচালানের অর্থ হুন্ডির মাধ্যমে লেনদেন ও মালামাল বিক্রির খবর পেয়ে বাজারের জনি ষ্টোর ও দুবাই কালেকশান নামীয় দুটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। প্রায় তিন ঘন্টাব্যাপী অভিযানে ওই দুইটি প্রতিষ্ঠান থেকে বিভিন্ন দেশের বৈদেশিক মুদ্রা ও ভারতীয় মালামাল জব্দ করা হয়েছে। 

এতে জড়িত থাকায় জনি ষ্টোরের দুই মালিক মোঃ তাজুল ইসলাম (৫০) ও জাহেদুল ইসলাম (৩২) এবং দুবাই কালেকশানের মালিক সাইদুল ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়। 

উপ অধিনায়ক মেজর সেলিমুদ্দোজা জানান, অভিযানে জনি ষ্টোরে ১৪ দেশের বৈদেশিক মুদ্রা ও দুবাই কালেকশান নামক দোকানে প্রচুর পরিমাণ অবৈধ মালামাল জব্দ করা হয়েছে। ট্রাস্কফোর্সের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত