শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, সাতক্ষীরা

১৪:১৪, ৩ মার্চ ২০২১

আপডেট: ১৪:২০, ৩ মার্চ ২০২১

৫১৪

সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ

কোন প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই সাতক্ষীরা-আশাশুনি সড়কে বাস চলাচল বন্ধ করা হয়েছে। বুধবার (৩ মার্চ) ভোর থেকে যান চলাচল স্বাভাবিক থাকলেও কোন প্রকার ঘোষণা ছাড়াই সকাল ৯টার দিকে সড়কটিতে বাস চলাচল বন্ধ হয়ে যায়। 

এতে করে বিপাকে পড়েন এ পথের যাত্রীরা। বাস চলাচল বন্ধ থাকার অজুহাতে যাত্রীদের কাছ থেকে দ্বিগুন ভাড়া আদায় করেন ইজিবাইক, মাহিন্দ্রা থ্রি হুইলারসহ অন্যান্য যানবাহনের চালকরা।

আশাশুনিগামী যাত্রী রেজাউল ইসলাম, জোহরা খাতুন, শুভেন্দু সরকারসহ কয়েকজন জানান, সাতক্ষীরা থেকে আশাশুনির চাপড়া পর্যন্ত ভাড়া ৩৮টাকা। অথচ বাস চলাচল বন্ধ থাকার কারণে যানবাহন ভেদে সেই ভাড়া দিতে হচ্ছে ৮০ থেকে ১৫০টাকা। হঠাৎ বাস চলাচল বন্ধ হওয়ায় যাত্রী হয়রানী চরমে পৌঁছেছে বলে জানান তারা।

এদিকে সাতক্ষীরা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান বলেন, সাতক্ষীরায় সম্প্রতি ইজিবাইক, ব্যাটারি চালিত ভ্যান, ইঞ্জিনভ্যান, মাহিন্দ্রা, গ্রামবাংলাসহ বিভিন্ন যানবাহনের সংখ্যা ব্যাপক হারে বেড়ে গেছে। এতে করে ছোট্ট এ শহরে প্রতিদিন ঘন্টার পর ঘন্টা যানজট লেগেই থাকে। বুধবার সকালে যাত্রী ধরা নিয়ে বাস শ্রমিকদের সাথে ইজিবাইক চালকদের মারামারি হলে শ্রমিকরা বাস চলাচল বন্ধ রাখে। তবে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে বলে জানান তিনি।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত