শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কালিহাতীতে ৬ বছরের শিশু ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, টাঙ্গাইল

১৫:৩২, ২৪ ফেব্রুয়ারি ২০২১

৪৪৫

কালিহাতীতে ৬ বছরের শিশু ধর্ষণ

টাঙ্গাইলের কালিহাতীতে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে উপজেলার চর দুর্গাপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত রিপনকে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, শিশুটিকে দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে।

স্থানীয়রা জানান, একই গ্রামের আনিছ মন্ডলের ছেলে রিপন (১৭) ওই শিশুকে খেলনা দেওয়ার কথা বলে তার চাচা বাতেনের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন আসতে দেখে অভিযুক্ত রিপন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে দৌড়িয়ে ধরে কালিহাতী থানাধীন মগড়া ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করে।

এই সময় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে শিশুটি। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এবিষয়ে কালিহাতী থানার ওসি তদন্ত রাহেদুল ইসলাম জানান, শিশু ধর্ষণের অভিযোগে গ্রামবাসী অভিযুক্ত রিপনকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে রিপনকে আটক করে। পরে তার বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে টাঙ্গাইল আদালতে পাঠায়।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত