শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কুড়িগ্রামে একই পরিবারের ৪ জনকে হত্যা, ৬ জনের মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুড়িগ্রাম

১৬:০০, ১৬ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১৬:২০, ১৬ ফেব্রুয়ারি ২০২১

৬৫৪

কুড়িগ্রামে একই পরিবারের ৪ জনকে হত্যা, ৬ জনের মৃত্যুদণ্ড

কুড়িগ্রামের একই পরিবারের ৪ জনকে কুপিয়ে হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মামলায় ৭ আসামির মধ্যে একজন খালাস এবং মৃত্যুদণ্ড পাওয়া এক আসামি পলাতক রয়েছেন। 

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান এ রায় দেন। তা ঘোষণার পরপরই আসামিরা আদালতের কাঠগড়া, চেয়ার-টেবিল ভাঙচুর করেন এবং বিচারককে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে পুলিশ তাদের নিবৃত করে কারাগারে নিয়ে যায়।

মামলায় ৭ আসামির মধ্যে মমতাজ উদ্দিন, নজরুল ইসলাম মজনু, আমির হামজা, জাকির হাসান, জালাল গাজি, হাসমত আলীকে মৃত্যুদণ্ড দেওয়া হয়। এদের মধ্যে জালাল গাজি পলাতক রয়েছেন। অপর আসামি নাইনুল ইসলামকে খালাস দেন আদালত।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৪ জানুয়ারি ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা গ্রামের সুলতান মিয়ার বাড়িতে একদল মুখোশধারী গভীর রাতে প্রবেশ করে সুলতান মন্ডল তার নাতনী রামানা, আনিকা ও স্ত্রী হাজরাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় পরদিন নিহত সুলতানের ছেলে হাফিজুর রহমান ভুরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে আরও জানা যায়, আসামি মমতাজ উদ্দিনের সঙ্গে ছোট ভাই নিহত সুলতান আহমেদের বিরোধ ছিলো। মমতাজ উদ্দিন সুলতান আহমেদকে হত্যার জন্য দণ্ডপ্রাপ্ত আসামিদর ৫ লাখ টাকা ও এক বিঘা জমি দেওয়ার চুক্তিতে ভাড়া করে। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত