শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পঞ্চগড় সীমান্তে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেলো বিএসএফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পঞ্চগড়

১৬:২৫, ১৫ ফেব্রুয়ারি ২০২১

৮৫০

পঞ্চগড় সীমান্তে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেলো বিএসএফ

পঞ্চগড় সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) বাংলাদেশের একজন পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে। তিনি পঞ্চগড় আদালতের গ্যানম্যান বলে জানা গেছে। 

রবিবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া বিওপির সীমান্তে মেইন পিলার ৭৫৩ এস ১ ও ২ নং পিলার বরাবর স্থানে ভারতীয় সিংপাড়া এলাকা হতে বিএসএফ তাকে ধরে নিয়ে যায়। 

এসময় ঘটনাস্থল থেকে পালিয়ে আসতে সক্ষম হন তার সাথে থাকা পঞ্চগড় পুলিশের এএসআই মোশারফ হোসেন নামে এক পুলিশ সদস্য।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মবর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মদ বিএসএফের কাছে একজন আটক হওয়ার কথা নিশ্চিত করলেও তিনি পুলিশ সদস্য কি না তা জানাননি।

ঘাগড়া বিওপি এলাকার ইউপি সদস্য (মেম্বার) ইউসুফ আলী জানান, কি উদ্দেশ্যে ওই দুই পুলিশ সদস্য সীমন্তে আসেন তা সঠিকভাবে জানি না। এলাকাবাসী একটি মোটরসাইকেল (দিনাজপুর-ল-১২০১৮৮) করে তাদের আসতে দেখে। তবে দুইজনের কথা শোনা গেলেও স্থানীয়রা তিনজনকে দেখেছে। খবর পেয়ে বিজিবি কর্মকর্তা এবং অতিরিক্ত পুলিশ সুপার ও সদর থানার ওসি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। এক পর্যায়ে বিএসএফের মাধ্যমে বিজিবি জানতে পারে যে আটক ওমর ফারুক পঞ্চগড়ের একজন পুলিশ সদস্য। ভারতীয় এলাকাবাসীর হামলায় গুরুতর আহত হয়েছেন তিনি। 

বিষয়টি জানতে একাধিকবার বর্ডার গার্ড বাংলাদেশ (৫৬ বিজিবি)-এর দাযিত্বশীল কর্ম কর্তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি।

অন্যদিকে সীমান্ত এলাকা থেকে এএসআই মোশারফ পালিয়ে আসাসহ ওমর ফারুকের বিষয় জানার চেষ্টা করা হলে তারা তাদের পুলিশ সদস্য না বলে জানান পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাছ আহম্মদ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত