বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বান্দরবানে গুলিবিদ্ধ ৩ লাশ উদ্ধার

অপরাজেয় বাংলা ডেস্ক

২১:২৪, ৮ মে ২০২৩

২৫১

বান্দরবানে গুলিবিদ্ধ ৩ লাশ উদ্ধার

বান্দরবানের রোয়াংছড়িতে ৩ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ মে) বিকালে রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পাইংক্ষ্যংপাড়া এলাকা থেকে এ লাশগুলো উদ্ধার করা হয়।

জানা গেছে, সোমবার সকাল থেকে রোয়াংছড়ি সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পাইংক্ষ্যংপাড়া এলাকায় পাহাড়ি দুই সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। উভয়পক্ষের গোলাগুলির ঘটনায় এই নিহতের ঘটনা ঘটে।

রোয়াংছড়ি থানার এসআই সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পাইংক্ষ্যংপাড়া এলাকা থেকে অজ্ঞাত নামা ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
  
উল্লেখ্য, গত ৭ এপ্রিল রোয়াংছড়ি উপজেলা সদর থেকে ১২ কিলোমিটার দূরে খামাতংপাড়া এলাকায় দুই দফা গোলাগুলির পর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আটজনের লাশ উদ্ধার করে। এর আগে ১২ মার্চ পাইক্ষ্যংপাড়া রৌনিনপাড়ার মাঝামাঝি কাটাপাহাড় এলাকায় কেএনএফের সদস্যরা সেনাবাহিনীর টহলদলের ওপর অতর্কিত হামলা চালিয়ে নাজিম উদ্দিন নামে একজন সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার নিহত ও দুই সেনা সদস্য আহত হয়েছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত