বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ || ২৩ আষাঢ় ১৪২৯ || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কুপিয়ে কনস্টেবলের কবজি বিচ্ছিন্ন করে পালাল আসামি

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

১৫:৪৯, ১৫ মে ২০২২

১৫২

কুপিয়ে কনস্টেবলের কবজি বিচ্ছিন্ন করে পালাল আসামি

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ধারালো দা দিয়ে কুপিয়ে পুলিশ কনস্টেবলের হাত থেকে কবজি বিচ্ছিন্ন করে পালিয়ে গেছেন এক আসামি। পালিয়ে যাবার সময় ওই আসামি তার বিরুদ্ধে দায়ের করা মামলার বাদীকেও কুপিয়ে আহত করেন।

রোববার  (১৫ মে) সকাল ১০টার উপজেলার পদুয়া ইউনিয়নের ৯ নম্বর লালারখিল ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আসামি কবির আহামদ (৩৫) লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের লালারখীল গ্রামের মৃত আলী হোসেনের ছেলে। তিনি পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান। তিনি জানান, লালারখিল গ্রামে দুপক্ষে মারামারির ঘটনায় গত ২৪ মার্চ মামলা দায়ের করা হয়। ওই মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি কবির। লালারখিল গ্রামের বাসিন্দা আবুল হোসেন কালু দণ্ডবিধির ১৪৩, ৪৪৭, ৩০৭, ৩২৫, ৩২৩, ৩২৪, ৪৪৮, ৩৮০, ৪২৭, ৫০৬ ধারায় মামলাটি দায়ের করেছিলেন।

আজ সকালে আসামি কবিরকে ধরতে লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে চার সদস্যের একটি দল তার বাড়িতে যায়। এসময় কবিরকে ধরতে গেলে কনস্টেবল জনি খানের বাম হাতে ধারালো দা দিয়ে কোপ মারে। এতে তার বাম হাত থেকে কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ঘটনার পর কবির পালিয়ে যেতে সক্ষম হন। অভিযানে পুলিশের সঙ্গে মামলার বাদী আবুল হোসেন কালুও ছিলেন। আসামি কবির যাবার সময় তাকেও দা দিয়ে কোপ মারেন। এতে আবুল হোসেনও আহত হন।

আহত পুলিশ কনস্টেবল জনি খানকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এরপর অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment
Bkash Payment
খবর বিভাগের সর্বাধিক পঠিত