শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পঞ্চগড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 

সোহাগ হায়দার, পঞ্চগড়

২১:০২, ৯ মে ২০২২

আপডেট: ২১:০৪, ৯ মে ২০২২

৪০৭

পঞ্চগড়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পঞ্চগড়ের তেঁতুলিয়া ও পঞ্চগড় সদর উপজেলায় পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে নাহিদ (৭) ও ইব্রাহীম (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৯ মে) বিকেলে জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ গ্রামে ও পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের দলুয়াপাড়া গ্রামে ঘটনাগুলো ঘটে। 

জানা যায়, নিহত শিশু নাহিদ কাউরগছ গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও ইব্রাহিম পঞ্চগড়ের দলুয়াপাড়া গ্রামের রুবেল ইসলামের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের কাউরগছ গ্রামে বাড়ির বাইরে খেলা করছিল নাহিদ। খেলার মাঝে এক সময় পুকুরের পানিতে পড়ে যায়। এসময় স্থানীয়রা নাহিদকে পুকুরের পানিতে পড়ে যেতে দেখে দ্রুত উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে, পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের দলুয়াপাড়া গ্রামে নিজ বাড়ি আঙিনায় খেলা করছিল শিশু ইব্রাহিম। খেলার ফাঁকে এক পর্যায়ে সে বাড়ির পাশের পুকুরে গিয়ে পানিতে পড়ে যায়। এদিকে তার বাড়ির লোকজন তাকে দেখতে না পেয়ে অনেক খুঁজাখুজির পর বাড়ির পাশে পুকুরে ভাসতে দেখে ইব্রাহিমকে। পরে স্থানীয়দের সহযোগিতায় তার পরিবারের লোকজন দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা ও ভজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসলিম উদ্দিন পুকুরের পানিতে পড়ে ওই দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত