শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মায়ের ওপর রাগ করে চট্টগ্রামে এসে ধর্ষণের শিকার তরুণী

রুবেল মজুমদার, কুমিল্লা

১২:৪২, ৮ মে ২০২২

আপডেট: ১২:৪৪, ৮ মে ২০২২

৪২২

মায়ের ওপর রাগ করে চট্টগ্রামে এসে ধর্ষণের শিকার তরুণী

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চট্টগ্রাম মহানগরীতে এক তরুণী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, ওই তরুণী তাঁর সৎ মায়ের ওপর অভিমান করে কুমিল্লা থেকে চট্টগ্রামে যাওয়ার পর ধর্ষণের শিকার হয়েছেন।

শনিবার (৭ এপ্রিল) দুপুরে নগরীর আকবর শাহ থানার মীর আউলিয়া শাহ মাজার এলাকা থেকে ওই তরুণীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, ‘প্রাথমিকভাবে মনে হয়েছে ৩ থেকে ৪ জন মিলে ওই তরুণীকে ধর্ষণ করেছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’ 

পুলিশ সূত্র থেকে জানা যায়, শনিবার দুপুরের দিকে এক তরুণী অজ্ঞান অবস্থায় পড়ে আছে খবর পেয়ে মীর আউলিয়া শাহ মাজার এলাকায় যায় পুলিশ। সেখান থেকে তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে ভর্তির পর জ্ঞান ফিরলে পুলিশ তাঁর কাছ থেকে ঘটনার বিষয় জানতে পারে।  

ওই তরুণীর বক্তব্যের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, ওই তরুণী কুমিল্লার দেবীদ্বারের বাড়ি থেকে সৎ মায়ের সঙ্গে রাগ করে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানা এলাকায় আসেন। মীর আউলিয়া মাজারের সামনে বসেছিল। এ সময় ৩ থেকে ৪ জন যুবকের সঙ্গে তার পরিচয় হয়। এক যুবক তাঁকে বাসায় মায়ের কাছে নেওয়ার কথা বললে তরুণী রাজি হয়। পরে তাঁকে মাজারের পাশে পাহাড়ে একটি নির্জন স্থানে নেওয়া হয়। সেখানেই ধর্ষণের শিকার হন ওই তরুণী।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত