বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মানিকগঞ্জে মা ও দুই মেয়ের রক্তাক্ত লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মানিকগঞ্জ

১১:৩১, ৮ মে ২০২২

৬০৯

মানিকগঞ্জে মা ও দুই মেয়ের রক্তাক্ত লাশ উদ্ধার

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় দুই মেয়েসহ মায়ের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৮ মে) সকাল ৭টার দিকে উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রাম থেকে লাশগুলো উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহতরা হলেন- মা লাভলী আক্তার, বড় মেয়ে ছোঁয়া ও ছোট মেয়ে কথা। 

এ ঘটনায় নিহত নারীর স্বামী আসাদুজ্জামান রুবেল পলাতক রয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, নিহতের স্বামীকে নজরদারিতে রাখা হয়েছে প্রয়োজনে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হবে। আসাদুজ্জামান রুবেল বালিয়াখোড়ারার ইউনিয়নের আঙ্গরপাড়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় গ্রামের একজন দন্ত চিকিৎসক।

ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহাম্মেদ বিপ্লব বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে রোববার সকালে ইউনিয়নের আঙ্গরপাড়া গ্রামের রুবেলের নিজ বাড়ি থেকে তার স্ত্রী ও দুই মেয়ের রক্তাত্ব মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ উদ্ধারের সময় স্বামীকে পাওয়া যাচ্ছিল না, পরবর্তীতে তার ওপর নজরদারি বাড়ানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী জানান, প্রাথমিকভাবে এটাকে হত্যা বলেই ধারণা করা হচ্ছে। এ ঘটনার পর থেকে স্বামী রুবেল গা ঢাকা দেয়ার চেষ্টা করেছিল। পরবর্তীতে আমরা তাকে পুলিশি নজরদারিতে এনেছি। ঘটনার রহস্য উদঘাটনে স্বামী রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করা হতে পারে। মরদহে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা এই ঘটনাটিকে খুবই গুরুত্ব সহকারে দেখছি। নিহতের স্বামী রুবেল ঋণে বিপর্যস্ত ছিল বলেও জানান তিনি।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত