শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কক্সবাজারে কসমো কনজুমার প্রোডাক্টস-এর বার্ষিক বিক্রয় সম্মেলন

অপরাজেয় বাংলা ডেস্ক

১৮:৪৭, ৬ ডিসেম্বর ২০২১

১১৫০

কক্সবাজারে কসমো কনজুমার প্রোডাক্টস-এর বার্ষিক বিক্রয় সম্মেলন

পৃথিবীর দীর্ঘতম সমুদ্রসৈকতের নগরী কক্সবাজারে অনুষ্ঠিত হল ভোগ্যপণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান কসমো কনজুমার প্রোডাক্টস লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন। সোমবার (৬ ডিসেম্বর) কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত সম্মেলনে সারাদেশ থেকে বিক্রয় ম্যানেজার ও বিক্রয় কর্মীরা অংশ নেন।  

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কসমো গ্রুপের চেয়ারম্যান জহির উদ্দীন হায়দার, কসমো কনজুমার প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাদিয়া হায়দার এবং কসমো গ্রুপের পরিচালক এবং কসমো কনজুমার প্রোডাক্টস লিমিটেডের নির্বাহী পরিচালক নাঈম হায়দার। 

অনুষ্ঠানে দেয়া বক্তব্যে কসমো গ্রুপের চেয়ারম্যান জহির উদ্দীন হায়দার বলেন, ১৯৯৭ সালে রপ্তানিমুখী গার্মেন্টস এক্সেসরিজ ও প্যাকেজিং শিল্প দিয়ে যাত্রা শুরু করা কসমো গ্রুপ আজ দেশের অন্যতম বৃহৎ একটি শিল্পগ্রুপ। ব্যবসায়িক সততা, অঙ্গীকার, দৃঢ়তা, সময়নিষ্ঠা এবং সুষ্ঠু প্রতিযোগিতার মনোভাবের কারনে কসমো গ্রুপ দেশে এবং বিদেশে গ্রাহকদের কাছে প্রিয় একটি নাম। ম্যানুফ্যাকচারিং ফর দ্য ওয়ার্ল্ড স্লোগানে কসমো গ্রুপ নিজের অবস্থান ধরে রেখে গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। 

তিনি বলেন, সাম্প্রতিক বছরগুলোতে কসমো গ্রুপ ভোগ্যপণ্য উৎপাদন ও বাজারজাতকরণ করছে। পণ্যের গুনগত মান এবং প্রতিযোগিতামূলক মূল্যের কারনে কসমো কনজুমারের পণ্যকে ভোক্তারা আপন করে নিয়েছেন। দিনে দিনে কসমো কনজুমার প্রোডাক্টস এর একেকটি পণ্য ব্র্যান্ডে পরিণত হচ্ছে। বিশেষ করে মশার কয়েল জোনাকি, মার্শাল, রিকো, এ এম মানুষ পছন্দ করছে। এছাড়া গ্রুপের অন্যান্য ভোগ্যপণ্য যেমন পান্ডা ডিটারজেন্ট, থাই বিউটি সোপসহ সব পণ্যই তার স্বকীয় অবস্থান তৈরি করেছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ডিভিশনাল সেলস ম্যানেজার-সাউথ জোন মির্জা মিজানুর রহমান, নর্থ জোনের ডিভিশনাল ম্যানেজার মোঃ আসাদুজ্জামান, কুমিল্লা জোনের ডিভিশনাল ম্যানেজার আলমগীর ফিরোজ শামীম, রাজশাহী এবং নাটোর জোনের এরিয়া সেলস ম্যানেজার মোঃ আলমগীর হোসেন, কুষ্টিয়া জোনের এরিয়া সেলস ম্যানেজার মোঃ রোনাস আহমেদ, কুমিল্লা জোনের রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ বিশারত আলী, বরিশাল জোনের এরিয়া সেলস ম্যানেজার মোঃ হুমায়ূন কবির এবং ফরিদপুর জোনের এরিয়া সেলস ম্যানেজার মোঃ মিশাদুর রহমানসহ কসমো গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা। 

দিনব্যাপী অনুষ্ঠিত সম্মেলনে সেরা বিক্রয়কর্মীদের সম্মাননা দেয়া হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন চট্টগ্রাম ও কক্সবাজারের স্থানীয় জনপ্রিয় শিল্পীরা। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত