শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বরগুনায় এবার শফিক বন্ড, মাদক সেবনের দৃশ্যে র‌্যাপ গান

মহিউদ্দিন অপু, বরগুনা

১১:৩৩, ৫ ডিসেম্বর ২০২১

৪৮৯

বরগুনায় এবার শফিক বন্ড, মাদক সেবনের দৃশ্যে র‌্যাপ গান

নিজেকে নতুন নয়ন বন্ড দাবি করে মাদক সেবনের সাথে র‌্যাপ গান গেয়ে ভিডিও ছড়িয়েছে এক তরুন। বরগুনা সরকারি কলেজ ক্যাম্পাসে কলেজ চলাকালীন সময়ে প্রকাশ্যে এমন দৃশ্য ভিডিও করিয়েছেন ওই তরুন নিজেই। 

ভিডিতে ওই তরুণ নিজেকে রিফাত শরীফ হত্যা মামলার আসামী বন্দুক যুদ্ধে নিহত নয়ন বন্ডের ভক্ত অনুসারী হিসেবে পরিচয় দেয়। একই সাথে নিজেকে 'শফিক বন্ড' বলে দাবি করে অশ্লীল ভাষার সাথে র‌্যাপ গান পরিবেশন করে। কলেজ ক্যাম্পাসে এমন বখাটেপনার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। 

শনিবার বেলা ১১টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বরগুনা সিটি নামের একটি পেইজে ভিডিওটি আপলোড হয়। ওই ভিডিওতে দেখা যায়, একজন তরুণ বরগুনা সরকারি কলেজ ক্যাম্পাসের ভেতরে গাঁজা সেবন করতে করতে অশ্লীল বাক্যের সাথে র‌্যাপ গান গাইছেন। ১ মিনিট ৪৩ সেকেন্ডের ওই ভিডিওতে শেষের দিকে ওই তরুন নিজের নাম প্রকাশ করে বলেন, 'বরগুনা আমার নয়ন বন্ড ওরফে শফিক রেজা, খাই গাঁজা।'

খোঁজ নিয়ে জানা যায়, স্বঘোষিত এই বন্ড শফিক রেজার বাড়ি পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নে। বাবার নাম হারুন, মায়ের নাম রাশেদা বেগম। বরগুনা সদর উজেলার ঢলুয়া ইউনিয়নের রাজ্জাক সিকদার তার নানা।

শফিকের নানি সুফিয়া বেগম বলেন, পরিবার চট্টগ্রামে থাকায় চট্টগ্রাম শহরেই জন্ম ও বেড়ে ওঠা শফিকের। সে মেধাবী ছাত্র ছিল। কিন্তু মাদকে আসক্ত হয়ে মানসিক সমস্যা দেখা দিয়েছে। 

বরগুনা সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী ও সাবেক ছাত্রনেতা অ্যাড. জুনায়েদ জুয়েল বলেন, সরকারি কলেজ ক্যাম্পাসে গাঁজা সেবন করছে এবং র‌্যাপ গাইছে এক মাদকাসক্ত। কলেজ চলাকালীন ক্যাম্পাসে কিভাবে এটা সম্ভব? কলেজে নয়ন বন্ডদের মতো মাদকের আড্ডা ও গ্যাং কালচার গড়ে ওঠার আগেই এমন বেপরোয়াদের লাগাম টানতে হবে।

এবিষয়ে বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ মো. মতিউর রহমান বলেন, ভিডিওটি দেখেছি। বিষয়টি নিয়ে থানায় জিডি (সাধারণ ডাইরি) করা হবে। 

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম বলেন, এ বিষয়ে আমি জানিনা। খোঁজ নিয়ে জানানো যাবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত