শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সিরাজগঞ্জের নলকা সেতু: দুই প্রান্তে ৩৫ কিলোমিটারজুড়ে যানজট

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ

১০:৩২, ১৪ অক্টোবর ২০২১

আপডেট: ১১:১৩, ১৪ অক্টোবর ২০২১

৩০৮

সিরাজগঞ্জের নলকা সেতু: দুই প্রান্তে ৩৫ কিলোমিটারজুড়ে যানজট

উত্তরবঙ্গগামী যানবাহন চলাচলে বর্তমানে ভোগান্তির মূল কারণ সিরাজগঞ্জের নলকা সেতু
উত্তরবঙ্গগামী যানবাহন চলাচলে বর্তমানে ভোগান্তির মূল কারণ সিরাজগঞ্জের নলকা সেতু

উত্তরবঙ্গগামী যানবাহন চলাচলে বর্তমানে ভোগান্তির মূল কারণ সিরাজগঞ্জের নলকা সেতু। সেতুটি দিয়ে যানবাহন চলাচলে ঝুঁকিপূর্ণ হওয়ার কারণে প্রতিদিনই যানজট সৃষ্টি হচ্ছে। আজ রাত থেকে এখনও সারি সারি গাড়ি দাঁড়িয়ে আছে। ভোগান্তি চরমে। 

হাটিকুমরুল হাইওয়ে থানা সূত্রে জানা যায়, হাটিকুমরুল গোলচত্বর থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত দীর্ঘ ২২ কিলোমিটার এবং হাটিকুমরুল গোলচত্বর থেকে বনপাড়া মহাসড়কে ১০ কিলোমিটার, বগুড়া মহাসড়কে ১০ কিলোমিটার ও পাবনা মহাসড়কে ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। হাটিকুমরুল গোলচত্বর দিয়ে উত্তর ও দক্ষিণাঞ্চলের আংশিক প্রায় ২২ জেলার যানবাহন চলাচল করে থাকে। 

এ সময় মাইক্রোবাসের ড্রাইভার শিহাব হোসেন জানান, ঢাকা থেকে রওনা দিয়ে বঙ্গবন্ধু সেতু পার হয়ে যানজটে আটকে যাই। রাত ২টা থেকে সকাল ৯টা পর্যন্ত এখনো আটকে আছি। এ যানজট কখন শেষ হবে এটার কোন সিয়র নেই। যানজটে আটকে থাকা যাত্রীদের ভোগান্তির শেষ নেই।  

হাটিকুমরুল হাইওয়ে থানার টি আই রফিকুল ইসলাম জানান, মহাসড়কে প্রচণ্ড যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরশনে হাটিকুমরুল হাইওয়ে থানা-পুলিশ কাজ চালিয়ে যাচ্ছে। আশা করা যায় বেলা ১১টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত