বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ফেনীর প্রবীণ সাংবাদিক মোস্তফা পাটোয়ারী আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ফেনী

১৩:০০, ২৮ জুলাই ২০২১

৪০০

ফেনীর প্রবীণ সাংবাদিক মোস্তফা পাটোয়ারী আর নেই

ফেনীর উত্তরাঞ্চলের প্রবীণ সাংবাদিক মোস্তফা পাটোয়ারী মঙ্গলবার (২৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ৩টায় ফেনী সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ন্ত্রী দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। 

তিনি দৈনিক ভোরের কাগজের ফুলগাজী-পরশুরাম প্রতিনিধি, পরশুরাম প্রেসক্লাবের সাবেক সভাপতি ছিলেন।

মোস্তফা পাটোয়ারীর মৃত্যুতে শোক জানিয়েছেন পরশুরাম পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল,ফেনী প্রেসক্লাবের সভাপতি জহারুল হক মিলু ও সাধারণ সম্পাদক রাজন দেব নাথ। সোক জানিয়ছেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এনামুল হক ও সাধারন সম্পাদক আলী হায়দার মানিক।

এছাড়াও ফেনী,পরশুরাম, ফুলগাজী ছাগলনাইয়া উপজেলায় কর্মরত প্রিন্ট  ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা তার মৃত্যুতে শোক জ্ঞাপন  করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। 

পরশুরাম প্রেসক্লাবের সভাপতি আবু ইউসুফ মিন্টু জানান মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে মোস্তফা পাঠোয়ারীর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তার পরিবারের সদস্যরা তাকে পরশুরাম হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে তিনি মারা যান।

মরহুম মোস্তফা পাঠোয়ারীর নামাজের জানাযা বুধবার (২৭ জুলাই) বিকেল ৩টায় ফুলগাজীর আমজাদ হাট ইউনিয়নের উত্তর ধর্মপুর গ্রামে অনুষ্ঠিত হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত