শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সাভারে পৃথক ঘটনায় তিনজনকে কুপিয়ে জখম

সাভার করেসপন্ডেন্ট

১১:৫৮, ২৫ জুলাই ২০২১

৬১৭

সাভারে পৃথক ঘটনায় তিনজনকে কুপিয়ে জখম

ঢাকার সাভারে পৃথক ঘটনায় তিন জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৪ জুলাই) রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের যাদুরচর ও হারানগর এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাতে পূর্ব শক্রতার জের ধরে হেমায়েতপুরের যাদুরচর এলাকায় স্থানীয় কিয়াম উদ্দিন ও তার ছেলে রকিবুল ইসলাম ফয়সালকে এলোপাথারী ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে একদল সন্ত্রাসী। পরে তাদেরকে মৃত ভেবে তাদের একটি প্রাইভেটকার ভাংচুর করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এসময় স্থানীয়রা এগিয়ে এসে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। 

অপরদিকে পূর্ব শক্রতার জের ধরে হারানগর এলাকায় আবুল কাসেম নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। পরে তাকে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুটি ঘটনার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এঘটনায় সাভার মডেল থানায় দু'টি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম বলেন, আসামীদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত