বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্ত্রী-সন্তানসহ এক যুবকের হত্যাকারী পুলিশের এসআই সৌমেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া

১৭:৪২, ১৩ জুন ২০২১

আপডেট: ১৮:১৬, ১৩ জুন ২০২১

৩৮৮

স্ত্রী-সন্তানসহ এক যুবকের হত্যাকারী পুলিশের এসআই সৌমেন

হত্যাকারী পুলিশ এসআই সৌমেনকে পুলিশ জিজ্
হত্যাকারী পুলিশ এসআই সৌমেনকে পুলিশ জিজ্

কুষ্টিয়া শহরে এক পুলিশ কর্মকর্তা প্রকাশ্যে গুলি চালিয়ে তার স্ত্রী ও সন্তানকে এবং এক যুবককে হত্যা করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্ত্রী আসমা, ৩৪ কে মাথায় পিস্তল দিয়ে গুলি করে হত্যা করেন পুলিশের ওই সহকারী উপপরিদর্শক (এএসআই) সৌমেন রায়।  ঘটনাস্থলেই আসমা মারা যান। পরে তার সঙ্গে থাকা শাকিল নামের যুবকটিকে গুলি করেন। এ সময় রবিন নামের শিশুটি পালানোর চেষ্টা করলে তাকেও গুলি করেন সৌমেন। শাকিল ও রবিনকে হাসপাতালে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। 

পুলিশ হেফাজতে এই এসআই সৌমেনকে জিজ্ঞাসাবাদ চলছে।

রবিবার (১৩ জুন) সকাল ১১টায় শহরের ম.আ. রহিম সড়কের (পিটিআই রোড) কাস্টমস অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমারখালী উপজেলার সাওতা গ্রামের বাসিন্দা মেজবার খানের ছেলে বিকাশকর্মী শাকিল খান (২৮), আসমা খাতুন (৩৪) এবং শিশু রবিন (৭)।

**কুষ্টিয়ায় দিনদুপুরে শিশুসহ ৩ জনকে গুলি করে হত্যা

এএসআই সৌমেন রায় খুলনার ফুলতলা থানায় কর্মরত। পুলিশের ধারণা, এএসআই সৌমেনকে দেওয়া পিস্তল দিয়ে তিনি হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটিয়েছেন। ওই পিস্তল জব্দ করা হয়েছে।

পুলিশসূত্র বললেন, কুষ্টিয়াতে হালসা ফাঁড়ির দায়িত্বে থাকার সময়ে সৌমেনের সঙ্গে বিকাশকর্মী শাকিলের পরিচয় হয়। তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।

শাকিলের বাড়ি কুমারখালীর চাপড়া ইউনিয়নের সাওতাকারিগর পাড়ায়। তারই প্রতিবেশী আসমা আক্তার। স্বামীর সঙ্গে সম্পর্কচ্ছেদের পর আসমা তার ছেলে রবিনকে নিয়ে গ্রামের বাড়িতে থাকছিলেন।

পুলিশ জানায়, এএসআই সৌমেনের সঙ্গে দেড় বছর আগে আসমার পরিচয় ও প্রেমের সম্পর্ক হয়। এরপর তারা বিয়ে করেন। তবে ধর্মীয় কারণে এই সম্পর্কে টানাপোড়েন চলছিল। সম্প্রতি সৌমেন পরিবারের ইচ্ছায় আরেকটি বিয়ে করেন। এর আগে কুষ্টিয়া থেকে বদলি হয়ে তিনি খুলনার ফুলবাড়িয়ায় চলে যান।

নিহত আসমার মা হাসিনা খাতুন বলেন, সকালে সৌমেন স্ত্রী-সন্তানকে খুলনায় নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। পরে এ হত্যাকাণ্ডের কথা জানতে পারেন তারা। 

ঘটনা-
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বেলা ১১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কাস্টমস মোড়ে তিনতলা একটি ভবনের সামনে এক নারী চার বছরের ছেলেশিশুকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সেখানে এক পুরুষ ছিলেন। হঠাৎ এক ব্যক্তি প্রথমে ওই নারীর মাথায় গুলি করেন। এরপর পাশে থাকা পুরুষের মাথায় গুলি করেন। ভয়ে ছেলেশিশুটি দৌড়ে পালাতে গেলে তাকেও ধরে মাথায় গুলি করা হয়। 

আশপাশের লোকজন গুলি করা ব্যক্তিকে ধরতে গেলে তিনি দৌড়ে তিনতলা ভবনের ভেতরে ঢুকে পড়েন। এরপর লোকজন জড়ো হয়ে ওই ভবন লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং সৌমেনকে গ্রেফতার করে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার জানান, রবিবার বেলা ১১টার দিকে গুলিবিদ্ধ একজন নারী, একজন শিশু ও একজন পুরুষকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তিনজনকেই মৃত পান।


 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত