বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কুষ্টিয়ায় দিনদুপুরে শিশুসহ ৩ জনকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া

১৩:৪৭, ১৩ জুন ২০২১

আপডেট: ১৩:৫৬, ১৩ জুন ২০২১

৪৪২

কুষ্টিয়ায় দিনদুপুরে শিশুসহ ৩ জনকে গুলি করে হত্যা

কুষ্টিয়া শহরে প্রকাশ্যে দুর্বৃত্তের হামলায় গুলিবিদ্ধ হয়ে নারী ও শিশুসহ ৩ জন নিহত
কুষ্টিয়া শহরে প্রকাশ্যে দুর্বৃত্তের হামলায় গুলিবিদ্ধ হয়ে নারী ও শিশুসহ ৩ জন নিহত

কুষ্টিয়া শহরে প্রকাশ্যে দুর্বৃত্তের হামলায় গুলিবিদ্ধ হয়ে নারী ও শিশুসহ ৩ জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। রবিবার সকাল ১১টায় ম.আ. রহিম সড়কের (পিটিআই রোড) কাস্টমস অফিসের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে আটক করে হেফাজতে নিয়েছে, জিজ্ঞাসাবাদ চলছে। নিহতরা হলেন- কুমারখালী উপজেলার সাওতা গ্রামের বাসিন্দা মেজবার খানের ছেলে বিকাশকর্মী শাকিল খান (২৮), আসমা খাতুন (৩৪) এবং শিশু রবিন (৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বেলা ১১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কাস্টমস মোড়ে তিনতলা একটি ভবনের সামনে এক নারী চার বছরের ছেলেশিশুকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সেখানে এক পুরুষ ছিলেন। হঠাৎ এক ব্যক্তি প্রথমে ওই নারীর মাথায় গুলি করেন। এরপর পাশে থাকা পুরুষের মাথায় গুলি করেন। ভয়ে ছেলেশিশুটি দৌড়ে পালাতে গেলে তাকেও ধরে মাথায় গুলি করা হয়। 

আশপাশের লোকজন গুলি করা ব্যক্তিকে ধরতে গেলে তিনি দৌড়ে তিনতলা ভবনের ভেতরে ঢুকে পড়েন। এরপর লোকজন জড়ো হয়ে ওই ভবন লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার জানান, রবিবার বেলা ১১টার দিকে গুলিবিদ্ধ একজন নারী, একজন শিশু ও একজন পুরুষকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তিনজনকেই মৃত পান।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত