বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

রোজিনার মুক্তি ও হেনস্থাকারীদের শাস্তি দাবি চট্টগ্রামের সাংবাদিকদের

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

২০:০৭, ১৮ মে ২০২১

আপডেট: ২০:০৮, ১৮ মে ২০২১

৫১৫

রোজিনার মুক্তি ও হেনস্থাকারীদের শাস্তি দাবি চট্টগ্রামের সাংবাদিকদের

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও হেনস্থায় জড়িতদের শাস্তি দাবি
সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও হেনস্থায় জড়িতদের শাস্তি দাবি

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও হেনস্থায় জড়িতদের শাস্তি দাবি জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি মোহাম্মদ আলী। 

মঙ্গলবার (১৮ মে) দুপুরে দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের ওপর হেনস্থা ও আটকের প্রতিবাদে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ দাবি জানান। 

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, বিএফইউজে’র সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজের সহ-সভাপতি অনিন্দ্য টিটো, প্রথম আলোর বার্তা সম্পাদক কবি ওমর কায়সার, চট্টগ্রাম টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতাসহ অন্যান্যরা।

চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত সমাবেশে সিইউজের সভাপতি মোহাম্মদ আলী বলেন,'কিছু অসাধু মানুষের দুর্নীতি ও অনৈতিক কর্মকাণ্ড প্রকাশ্যে আসছিল। সেসব রুখতেই আমাদের সহকর্মী রোজিনা ইসলামকে নির্যাতন করা হয়েছে। সচিবালয়ে যারা আমাদের সহকর্মী রোজিনা ইসলামের ওপর নির্যাতন করেছে, তাদের চিহ্নিত করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার জোর দাবি জানাচ্ছি। '

সমাবেশে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস বলেন,'সচিবালয়ে জ্যেষ্ট সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন কোনমতেই কাম্য নয়। যারা আমাদের সহকর্মীকে নির্যাতন করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানাচ্ছি। '

সিইউজে’র সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম বলেন,'কথিত ওই নথিতে এমনকি কি গোপন তথ্য ছিল যা প্রকাশ হলে হয়তো অনেক দুর্নীতিবাজ কর্মকর্তার মুখোশ উন্মোচন হতো? 

সাংবাদিক রোজিনা ইসলাম এখন কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে। মঙ্গলবার (১৮ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত সাংবাদিক রোজিনা ইসলামের রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত