শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইয়াবা দিয়ে ফাঁসানোর দায়ে ছাত্রলীগ নেতাসহ ৬ পুলিশের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

১৭:১৬, ৭ মার্চ ২০২১

৫৭১

ইয়াবা দিয়ে ফাঁসানোর দায়ে ছাত্রলীগ নেতাসহ ৬ পুলিশের বিরুদ্ধে মামলা

চট্টগ্রামের হাটহাজারীতে নারীকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৬ পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় পুলিশের ৩ সোর্সকেও আসামি করা হয়েছে।

রবিবার (৭ মার্চ) দুপুরে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল্লাহ কায়সারের আদালতে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।

মামলায় আসামিরা হলেন- হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আরিফুর রহমান সোহেল (৩২), হাটহাজারী থানার এসআই মুকিব হাসান, এসআই মো. সেলিম মিয়া, এসআই কফিল উদ্দীন, কনস্টেবল মো. পারভেজ, কনস্টেবল মো. সাইফুল, কনস্টেবল বৈশাখী রহমান, পুলিশের সোর্স মো. রিংকু সুলতান (২৫), মো. হেলাল উদ্দীন ও মো. হেলাল (৩৫)।

মামলার এজাহারে বলা হয়, গত ২৮ জানুয়ারি ভুক্তভোগী নারী নির্যাতন দমন ট্র্যাইবু্ন্যাল ২-এ হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সভাপতি বিরুদ্ধে মামলা করেন। ভুক্তভোগীকে রাসেল হাটহাজারী গেস্ট হাউস নিয়ে যায়। সেখানে পুলিশ সদস্যরা তাকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়। সেই মামলায় ৫ মাস কারাগারে ছিলেন ওই নারী।

বাদি পক্ষের আইনজীবী এড. মোহাম্মদ ইলিয়াস বলেন, নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনের ১৩ ও ১৫ ধারায় মামলা করেছেন ভুক্তভোগী। আদালত মামলাটি গ্রহণ করে আদেশের জন্য রেখেছেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত