শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

টানা সাতবার কাউন্সিলর পদে জয়ী মিন্টু

ইমরান এমি, চট্টগ্রাম

০০:২৮, ২৮ জানুয়ারি ২০২১

৮৬৩

টানা সাতবার কাউন্সিলর পদে জয়ী মিন্টু

চট্টগ্রাম সিটি করপোরেশনের ১৭নং চকবাজার ওয়ার্ডে টানা সাতবার কাউন্সিলর নির্বাচিত হয়ে রেকর্ড করেছেন সাইয়েদ গোলাম হায়দার মিন্টু। বুধবার (২৭ জানুয়ারি)  অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে তিনি সপ্তমবারের মতো নির্বাচিত হয়েছেন। চকবাজার ওয়ার্ডে ৪ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে নিকটতম প্রতিদ্বন্দ্বীকে দুই হাজার ৮ ভোটের ব্যবধানে পরাজিত করেন তিনি। 

এ নিয়ে টানা ৭ বার কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়ে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ইতিহাসে এক অনন্য নজির স্থাপন করেছেন সত্তোর্ধ্ব এ কাউন্সিলর। অনেকে বলছেন, তার এ সাফল্যের নেপথ্য ‘জনপ্রতিনিধি কেমন হতে হবে’ তারই যেন একটি আদর্শ উদাহরন।

অন্যদিকে এ এলাকার সচেতন মহল থেকে শুরু করে আবাল বৃদ্ধ বনিতা সকলেই খুশি তাদের চিরাচেনা মিন্টু কমিশনারকে আবারও জনপ্রিতিনিধির আসনে বসাতে পেরে। 

চকবাজার এলাকার স্থায়ী বাসিন্দা সাদ্দাম হোসেন ইভান বলেন, পর-হিতৈষী মিন্টু ভাইয়ের মতো মানুষকে কাউন্সিলর হিসেবে পাওয়া ভাগ্যের ব্যাপার। ভালো আচরণ ও সবসময় মানুষের পাশে দাঁড়ানোর গুণেই লোকজন তাকে বারবার নির্বাচিত করছেন। তিনি শুধু নির্বাচনের সময় নয়, সারাবছরই লোকজনের সঙ্গে যোগাযোগ রাখেন এবং তাদের কাছাকাছি থাকেন।

জানা যায়, ১৯৭৭ সাল থেকে নির্বাচন করছেন তিনি।

টানা সপ্তমবারের মতো অপরাজিত থাকার আনন্দ-অনভূতি জানতে চাইলে সাইয়েদ গোলাম হায়দার মিন্টু বলেন, আমি অনেক খুশি সপ্তমবারের মতো নির্বাচিত হওয়ায়। চকবাজারারবাসীর কাছে আমি চিরঋণী। অতীতের মতো এলাকাবাসীর সুখে-দুঃখে সবার আগে এগিয়ে আসব। 


 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত