শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

বিএনপি`র অবস্থা নাচতে না জানলে উঠান বাঁকার মতো: তথ্যমন্ত্রী 

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

১৯:৫৭, ২৭ জানুয়ারি ২০২১

৬২৩

বিএনপি`র অবস্থা নাচতে না জানলে উঠান বাঁকার মতো: তথ্যমন্ত্রী 

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির সন্ত্রাসীরা তাদের নেতাকর্মীদের উপর হামলা করেছে। এতে তাদের অনেক নেতাকর্মী আহত হয়েছে। তারপরও বিএনপি বলছে নির্বাচন আওয়ামী লীগের সাথে হয়নি, হয়েছে পুলিশের সাথে।
 
বুধবার (২৭ জানুয়ারি) নগরের দেওয়ানজী পুুকুরপাড়ের নিজ বাসভবনে চসিক নির্বাচন প্রসঙ্গে এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, বিএনপি ১৯৯৪ সাল থেকে চট্টগ্রামে কখনো বিজয়ী হয়নি। মাঝখানে মনজুরুল আলমকে ভাড়া করে নিয়ে যাওয়া হয়েছিল। সেও আমাদের পার্টির লোক, তাকে অনেকে সে সময়ে ভোট দিয়েছিল। এখনও তিনি আমাদের সাথে আছেন। আওয়ামী লীগকে চট্টগ্রামের জনগন ১৯৯৪ থেকে বিজয়ী করে আনছেন। বিএনপি নির্বাচনে এসেছে প্রশ্নবিদ্ধ করার জন্য। ভোট শেষ হওয়ার আগে ঢাকায় রিজভী সাহেব সংবাদ সম্মেলন করে বলে দিয়েছেন, ভোটের নামে তামাশা হচ্ছে। ভোট শেষ হওয়ার পর পর আমীর খসরু সাহেবও বললেন, আওয়ামী লীগের সাথে ভোট হয়নি, প্রশাসনের সাথে ভোট হয়েছে। তাদের এ কথায় বোঝা যাচ্ছে, নাচতে না জানলে উঠান বাঁকার মতো অবস্থা হয়েছে তাদের। 

নির্বাচনে সহিংসতার বিষয়ে তিনি বলেন, সহিংসতা কখনো কাম্য নয়, তারপরও টুকটাক হয়ে থাকে। সেটা দুর্ভাগ্যজনক।

এসময় দলের কিছু বিদ্রোহী কাউন্সিলের বিজয়ী হওয়া প্রসঙ্গে জানতে চাইলে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ বিএনপি বা জাতীয় পার্টির মতো রাজনৈতিক দল নয়। কলমের খোঁচাতে নেতা বানালাম, আরেক খোঁচাতে বহিষ্কার করলাম। আওয়ামী লীগে আলোচনার ভিত্তিতে সিদ্ধান্ত হয়। তাদের বিষয়েও আলোচনা করে সিদ্ধান্ত হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত