বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

চট্টগ্রামে আলাদা দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম

২০:৩৫, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

৩৭৩

চট্টগ্রামে আলাদা দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন ব্যাংক কর্মকর্তা ও এক নারী রয়েছেন। তেলের ট্যাংকারের ধাক্কায় ব্যাংক কর্মকর্তা ও বাসের ধাক্কায় নারীর মৃত্যুর ঘটনা ঘটে।

বন্দর থানার জনতা ব্যাংক লিমিটেডের ড্রাইডক শাখার প্রিন্সিপাল অফিসার মাহবুবুল আলম (৪২) সকালে অফিস যাওয়ার পথে নেভাল একাডেমির মোড়ে একটি তেলের ট্যাংকার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ব্যাংক কর্মকর্তা মাহবুবুল আলম গুরুতর আহত হন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মাহবুবুল আলমের মুত্যু হয়। মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে ময়না-তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

মাহবুবুল আলম সন্দ্বীপ থানার গাছুয়া এলাকার মৃত শামসুল আলমের পুত্র। 

এদিকে জিন্নাতুন নেসা (৫০) নামে এক নারীর মৃত্যু হয় সকাল সাড়ে ৭ টার দিকে হাটহাজারী উপজেলার চৌধুরীহাট এলাকায়। তিনি ছোট বোনকে ডাক্তার দেখাতে শহরে নিয়ে যাচ্ছিলেন। চৌধুরীহাটের শাহজালাল স্কুলের সামনে রাস্তা পার হতে গিয়ে শহরগামী একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে তাঁকে উদ্ধার করে পাশের একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

জিন্নাতুন নেসা নোয়াখালী জেলার চরজব্বর থানার চরহাসান গ্রামের বাসিন্দা। তিনি পাঁচ মেয়ে ও দুই ছেলের জননী। হাটহাজারীর শাহজালাল আবাসিক এলাকার ভাড়া বাসায় থাকতেন। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত