বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

আওয়ামী লীগের নির্বাচনী ফাঁদে আর পা দেবেনা বিএনপি: মির্জা ফখরুল

অপরাজেয় বাংলা ডেস্ক

০১:১৯, ১৭ অক্টোবর ২০২১

৫১৫

আওয়ামী লীগের নির্বাচনী ফাঁদে আর পা দেবেনা বিএনপি: মির্জা ফখরুল

চট্টগ্রাম মহানগর বিএনপিরকর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি আর আওয়ামী লীগের অধিনে কোন নির্বাচনের ফাঁদে পা দিচ্ছি না। এদেশের মানুষ ভালো করেই জানে আওয়ামী লীগের অধিনে যদি কোন নির্বাচন হয় তাহলে সে নির্বাচন কোনোদিনই সুষ্ঠু, আবাধ আর গ্রহণযোগ্য হবে না।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হােসেনের সভাপতিতে অনুষ্ঠিত সমাবেশে তিনি আরো বলেন, এই স্বৈরাচারী সরকার বিএনপি’র শুধু ওয়ার্ড কমিটির সিনিয়র নেতাদের বিরুদ্ধে নয়, ইউনিয়নের হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, ৩৫ লক্ষ নেতাকর্মীর বিরুদ্ধে প্রায় এক লক্ষ মামলা। ইলিয়াস আলী, নুরুল আলমের মতো ৫শ’র অধিক নেতা-কর্মীকে গুম করেছে। এক হাজারের বেশি নেতা-কর্মীকে হত্যা করা হয়েছে। আজকে আমার দুর্ভাগ্য আজকে আমাদের দুর্ভাগ্য যে আমরা এখনো পর্যন্ত স্বৈরাচারকে হারাতে পারেনি। 

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্করের পরিচালনায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। এতে বিএনপি, যুবদল, ছাত্রদল স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত