শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ওয়ালটনের কমার্শিয়াল এসিতে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি 

স্টাফ করেসপন্ডেন্ট

১৭:০৮, ৩০ মার্চ ২০২১

আপডেট: ১৮:০৭, ৩০ মার্চ ২০২১

৫০৯

ওয়ালটনের কমার্শিয়াল এসিতে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি 

বাণিজ্যিকভাবে ব্যবহৃত ক্যাসেট ও সিলিং টাইপ এয়ার কন্ডিশনার বা এসিতে ১ বছরের রিপ্লেসমেন্ট সুবিধার ঘোষণা দিয়েছে ওয়ালটন। রিপ্লেসমেন্ট সুবিধা ছাড়াও ওয়ালটনের কমার্শিয়াল এসির কম্প্রেসরে ঘোষণা করা হয়েছে ৫ বছরের গ্যারান্টি সুবিধা। আগে এই গ্যারান্টির মেয়াদ ছিলো ৩ বছর।

রাজধানীর ওয়ালটন কর্পোরেট অফিসে আয়োজিত এক ডিক্লারেশন প্রোগ্রামে কমার্শিয়াল এসির ক্ষেত্রে এসব সুবিধার ঘোষণা করা হয়েছে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, ওয়ালটন এসির সিইও তানভীর রহমান, করপোরেট সেলস বিভাগের প্রধান সিরাজুল ইসলাম, এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, এসির চিফ অপারেটিং অফিসার সন্দ্বীপ বিশ্বাস, গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রধান প্রকৌশলী আরিফুল ইসলাম, এসি সেলস মনিটরিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান জাহিদুল ইসলাম।

ওয়ালটন এসির সিইও তানভীর রহমান জানান, গ্রাহকদের হাতে সাশ্রয়ী মূল্যে সর্বাধুনিক প্রযুক্তির পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ বিক্রয়োত্তর ও ক্রেতা সুবিধা দেয়ার প্রতিও বিশেষ গুরুত্ব দিয়েছে ওয়ালটন। তাই ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিকমানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হচ্ছে। নগদ মূল্যের পাশাপাশি রয়েছে সহজ কিস্তিতে কেনার সুযোগ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত