শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মোদীর কুশপুতুল নিয়ে ছাত্রলীগ-ছাত্র ফেডারেশন সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:৫০, ২৩ মার্চ ২০২১

আপডেট: ১৮:৫১, ২৩ মার্চ ২০২১

৫৫৯

মোদীর কুশপুতুল নিয়ে ছাত্রলীগ-ছাত্র ফেডারেশন সংঘর্ষ

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২৬ মার্চ (শুক্রবার) ঢাকায় আসবেন। মোদীর এই সফরের প্রতিবাদে বাংলাদেশ ছাত্র ফেডারেশনের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও কুশপুতুল দাহ করার কর্মসূচি নেওয়া হয় মঙ্গলবার (২৩ মার্চ)। 

ছাত্র ফেডারেশনের কর্মসূচি শুরু হওয়ার আগে টিএসসিতে দাহ জন্য আনা মোদীর রাখা কুশপুতুল কেড়ে নেন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এ নিয়ে দু পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্র ফেডারেশনের নেতাকর্মীরা টিএসসিতে জড়ো হন সকাল থেকেই। তারা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল বানিয়ে টিএসসিতে রাখেন। বিকেলে তিনটার পরে ছাত্র ফেডারেশনের কর্মসূচি শুরুর আগেই টিএসসিতে রাখা মোদীর কুশপুতুল ছিনিয়ে নেন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এসময় ধস্তাধস্তি ও হাতাহাতির ঘটনা ঘটে। আহত হন বেশ কয়েকজন।  

এ বিষয়ে বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সভাপতি গোলাম মোস্তফা বলেন, রাজু ভাস্কর্য থেকে ছাত্রলীগের ৩০-৪০ জন নেতাকর্মী এসে কুশপুতুল নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যান। এর মাধ্যমে ছাত্রলীগ ভারতে নরেন্দ্র মোদীর করা সব ধরনের অপকর্মের সমর্থন দিয়েছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত