শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মোটরসাইকেল ও স্মার্টফোন পেলেন ‘রকমারি বর্ণমালা অফার’ বিজয়ীরা

অপরাজেয় বাংলা ডেস্ক

১০:৪৭, ৩০ মে ২০২৩

৫৮০

মোটরসাইকেল ও স্মার্টফোন পেলেন ‘রকমারি বর্ণমালা অফার’ বিজয়ীরা

‘রকমারি বর্ণমালা অফার’-এর বিজয়ীদের হাতে মোটরসাইকেল এবং স্মার্টফোন হস্তান্তর করা হয়েছে। সোমবার (২৯ মে) রকমারি ডট কমের প্রধান কার্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

রকমারি ডট কমের শীর্ষ কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে মোটরসাইকেল বিজয়ী এন এম সাকিবের হাতে মোটরসাইকেল তুলে দেওয়া হয়। এছাড়া ১২ জনের হাতে তুলে দেওয়া হয় স্মার্টফোন। মোটরসাইকেল এবং স্মার্টফোন তুলে দিতে উপস্থিত ছিলেন, রকমারি ডট কমের ফাউন্ডার ও সিইও খাইরুল আনাম রনি, কো-ফাউন্ডার ডিরেক্টর জুবায়ের বিন আমিন। উপহার পেয়ে বিজয়ীদের উল্লাস করতে দেখা যায়।

রকমারি ডট কমের সিইও মো. খায়রুল আনাম রনি বলেন, ‘মানুষের জীবন সহজ করতে মোটরসাইকেলের ভূমিকা অনস্বীকার্য। সেই ভাবনা থেকেই এমন উপহার দেওয়া। তিনি এও বলেন জীবন সহজ করার সাথে সাথে আমাদের সাবধানতা অবলম্বন করতে হবে। মোটরসাইকেল বয়য়ী সাকিবকে সাবধানে চালানোর পরামর্শ দেন তিনি। "

এছাড়া রকমারি ডট কমের হেড অব পাবলিক রিলেশন অ্যান্ড ব্র্যান্ড স্ট্রাটেজি মাহমুদুল হাসান সাদি  বলেন, ‘আমরা এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে অনেক ইতিবাচক সাড়া পেয়েছি। আমাদের গ্রাহক খুবই সুন্দরভাবে বিষয়টি গ্রহণ করেছেন। আমরা ভবিষ্যতে আরও কাজ করার আশা রাখি।’

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি থেকে মার্চ পর্যন্ত বর্ণমালা ক্যাম্পেইনের আওতায় রকমারি থেকে বই কিনলেই একটি বর্ণ কার্ড পাওয়া যেত। সেই কার্ড ঘষে র+ক+মা+রি মিলাতে পারলেই উপহার হিসাবে ছিল মোবাইল ফোন। এছাড়া যে কোনো একটি বর্ণ রঙ্গিন হলেই হিরো হাংক-১৫০আর মোটরসাইকেল পুরস্কার হিসেবে ছিল।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত