বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১৩ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ঢাকায় সমাবেশ ডেকেছে আ.লীগ

স্টাফ করেসপন্ডেন্ট

২৩:১৬, ১১ মে ২০২৩

২০৮

ঢাকায় সমাবেশ ডেকেছে আ.লীগ

বিএনপির কর্মসূচির দিন রাজধানীতে সমাবেশ করবে আওয়ামী লীগ। শনিবার বিকাল ৩টায় মিরপুরে এ সমাবেশের আয়োজন করবে ক্ষমতাসীনরা। 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেবেন।

বৃহস্পতিবার বিকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে বিএডিসি ভবনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম মান্নান কচির সঞ্চালনায় সভায় নগর নেতারা উপস্থিত ছিলেন।

শেখ বজলুল রহমান যুগান্তরকে বলেন, সভায় তিনটি বিষয় নিয়ে আলোচনা হয়েছে। শনিবার রাজধানীর মিরপুরে আমরা সমাবেশ করব। ১৭ মে নেত্রীর (আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা) স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিকাল ৩টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের আলোচনার সভায় আমরা অংশগ্রহণ ও সফল করব। 

তিনি আরও বলেন, উত্তর আওয়ামী লীগের সঙ্গে লাগোয়া গাজীপুর সিটি করপোরেশন। তুরাগের ওপার আর এপার। উত্তরের পক্ষে থেকে যে ২৬টি টিম আছে তারা গাজীপুর সিটি নির্বাচনে কাজ করবে, ভোট প্রার্থনা করবে।

এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, শনিবার মিরপুরে ঢাকা মহানগর উত্তর ও দিক্ষণ আওয়ামী লীগের যৌথ উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ভাই এ বিষয়ে আমাদের দিকনির্দেশনা দিয়েছেন। তিনি আরও বলেন, এদিন বিএনপি যেন আন্দোলনের নামে কোনো ধরনের নৈরাজ্য বা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে বিষয়ে আমাদের নেতাকর্মীরা সতর্ক অবস্থায় মাঠে থাকবেন। 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত