মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১ || ০৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

প্রেসিডেন্ট পার্কের সম্পত্তি ভোগদখল না করতে বিদিশাকে চিঠি

স্টাফ করেসপন্ডেন্ট

২০:৫২, ২২ জানুয়ারি ২০২৩

৩৩৬

প্রেসিডেন্ট পার্কের সম্পত্তি ভোগদখল না করতে বিদিশাকে চিঠি

পুত্র শাহাতা জারাব এরিকের দেখভালের জন্য প্রয়াত সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ নিজের নামে গঠন করেছিলেন ট্রাস্টি বোর্ড। আর ট্রাস্টের সম্পদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক দখল করে আছেন বলে অভিযোগ করেছেন বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ। রোববার (২২ জানুয়ারি) ট্রাস্টের স্থাবর অস্থাবর সম্পত্তি বিদিশাকে ভোগদখল না করার জন্য চিঠি দিয়েছে কাজী মামুনুর রশীদ।

চিঠিতে বিদিশার উদ্দেশে বলা হয়, আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের রেজিস্ট্রার দলিলে উল্লেখিত তফসিলে বর্ণিত স্থাবর অস্থাবর সম্পত্তি কোনো কিছুই আপনি ভোগদখল ও ব্যবহার করিতে পারবেন না, যাহা আপনি সম্পূর্ণভাবে অবগত আছেন।

আরও বলা হয়, নিষেধ থাকা সত্যেও জোরপূর্বক প্রেসিডেন্ট পার্কে অবস্থান ও তফসিলে বর্ণিত গাড়িসমূহ যাহার নাম্বার ঢাকা মেট্রো-খ-১৭-৩০৪৬, ঢাকা মেট্রো-গ-২১-৩১৬৪, ঢাকা মেট্রো-চ-১১-৬৮৭৫, ঢাকা মেট্রো-চ-১৫-৬৬৬৫, ঢাকা মেট্রো-গ-৪২-৪১৩৭ যাহা আপনি ও আপনার দলীয় লোকজন ব্যবহার করে আসছেন, যাহা সম্পূর্ণভাবে বেআইনি। উক্ত গাড়িসমূহের মাধ্যমে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড সংগঠিত হলে, তার দায় দায়িত্ব আপনাকেই বহন করিতে হইবে। ট্রাস্ট কর্তৃপক্ষ এর দায়ভার গ্রহণ করবে না।

অতএব, উপরোক্ত বিষয়ের আলোকে প্রেসিডেন্ট পার্ক ও গাড়িসমূহ ব্যবহার না করার জন্য আপনাকে অনুরোধ করা গেল, অন্যথায় আপনার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

চিঠি ইতিমধ্যে বিদিশা সিদ্দিকের হোয়াটসঅ্যাপে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কাজী মামুনুর রশীদ।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত