শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

মহাখালী ফ্লাইওভারে র‍্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:৩২, ২১ জানুয়ারি ২০২৩

৪৮৮

মহাখালী ফ্লাইওভারে র‍্যাব পরিচয়ে অপহরণের চেষ্টা, গ্রেপ্তার ৩

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে গাড়ির গতিরোধ করে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে বনানী থানা পুলিশ। গ্রেপ্তারদের মধ্যে একজন নিজেকে র‍্যাব পরিচয় দিয়েছেন। গ্রেপ্তাররা হলেন মো. মুমিনুল, তার গাড়িচালক ও একজন আত্মীয়।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আযম মিয়া।

তিনি বলেন, র‍্যাব সদস্য পরিচয়ে শুক্রবার রাতে মহাখালী ফ্লাইওভার থেকে দুই ব্যক্তিকে অপহরণের চেষ্টায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নম্বর ২১। মামলার বাদী শহিদুল ইসলাম এ ঘটনার একজন ভুক্তভোগী। গ্রেপ্তারদের মধ্যে মুমিনুল নিজেকে র‍্যাব সদস্য পরিচয় দিয়েছেন। তার এই পরিচয়টি আমরা যাচাই-বাছাই করে দেখছি। এ ঘটনায় গ্রেপ্তার বাকি দুইজনের মধ্যে একজন গাড়িচালক ও অপরজন মুমিনুলের আত্মীয়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই ব্যক্তি প্রাইভেটকার করে যাচ্ছিলেন। তারা যখন রাত ২টার দিকে মহাখালী ফ্লাইওভারের মাঝামাঝি পোঁছান তখন পেছন থেকে একটি গাড়ি এসে তাদের গতিরোধ করে। ওই প্রাইভেটকারে থাকা চার ব্যক্তি নিজেদের র‍্যাব পরিচয় দিয়ে ওই দুই ব্যক্তিকে অস্ত্র দেখিয়ে হাতকড়া পড়ায়। হাতকড়া পড়ানোর পর তারা ভুক্তভোগীদের মারধর করে।

মারধরের পর সন্দেহ হওয়ায় ভুক্তভোগীরা চিৎকার শুরু করেন। এ সময় এক পথচারী ঘটনাস্থলে এসে দুষ্কৃতিকারীদের থামান ও পুলিশে ফোন দেন। পুলিশে ফোন দেওয়ার পর চক্রটির সদস্যরা যে যেভাবে পারে পালিয়ে যায়। ওই সময় এক পুলিশ সদস্যর চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন। পরে ওই পুলিশ সদস্য ও স্থানীয়রা এক দুষ্কৃতিকারীকে আটক করে বনানী থানার পুলিশের কাছে সোপর্দ করেন।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত