বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

স্পা সেন্টারে অভিযান : ভয়ে ছাদ থেকে লাফিয়ে তরুণীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট

১১:৪১, ১২ জানুয়ারি ২০২৩

৪১১

স্পা সেন্টারে অভিযান : ভয়ে ছাদ থেকে লাফিয়ে তরুণীর মৃত্যু

ফাইল ছবি
ফাইল ছবি

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের খবরে রাজধানীর গুলশানের একটি স্পা সেন্টারের ছাদ থেকে লাফিয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরও এক তরুণী গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে গুলশানের ৪৭ নম্বর রোডের ‘অল দ্যা বেস্ট’ স্পা সেন্টারের ভবনে সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে এ ঘটনা ঘটে।

নিহত ওই তরুণীর নাম ফারজানা (১৯)। তার গ্রামের বাড়ি খুলনা জেলার বটিয়াঘাটা এলাকায় বলে জানা গেছে। তবে প্রাথমিকভাবে আহত তরুণীর নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ফারজানার স্বামী জাহিদ হাসান জানিয়েছেন, স্ত্রীসহ তিনি খিলক্ষেত এলাকায় থাকতেন। এছাড়া ফারজানা গুলশানে একটি বিউটি পার্লারে কাজ করতেন। সেখানে মোবাইল কোর্টের অভিযান চলছে শুনে ভয় পেয়ে তার স্ত্রী ছাদ থেকে লাফিয়ে পড়ে।

এ বিষয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের তথ্য কর্মকর্তা পিয়াল হাছান গণমাধ্যমকে বলেন, সিটি করপোরেশন থেকে আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম বন্ধ ছাড়াও ফুটপাত উচ্ছেদে এরকম অভিযান প্রায় চালানো হয়। তারই অংশ হিসেবে আজও অভিযান চালানো হয়েছিল। তবে অভিযান শুরুর আগেই ভবন থেকে দুই নারী লাফ দেন। এতে ঘটনাস্থলে একজন মারা গেছে বলে শুনেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানিয়েছেন, ওই স্পা সেন্টারে সিটি করপোরেশনের অভিযান চলছিল বলে জেনেছি। পরে আমরা খবর পেয়ে আহত দুই নারীকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসি।

খোঁজ নিয়ে জানা গেছে, হাসান নামে এক ব্যক্তি ওই স্পা সেন্টারের মালিক। সম্প্রতি তিনি মানবপাচারের একটি মামলায় গ্রেফতার হয়েছেন। সবশেষ বুধবার পরিবারের পক্ষ থেকে তার জামিন আবেদন করা হলে আদালত তা নাকচ করে হাসানকে কারাগারে পাঠিয়েছেন। এর মাঝেই সিটি করপোরেশন স্পা সেন্টারটিতে এই অভিযান চালায়।

 

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত