মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ || ১২ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইউএস-বাংলার ঢাকা-কলকাতা রুটে আকর্ষণীয় অফার

স্টাফ করেসপন্ডেন্ট

১১:৩০, ১৬ সেপ্টেম্বর ২০২২

৩৪৮

ইউএস-বাংলার ঢাকা-কলকাতা রুটে আকর্ষণীয় অফার

ঢাকা থেকে কলকাতা ভ্রমণকে আরো বেশী স্বাচ্ছন্দ্যময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে। বর্তমানে প্রতিদিন দুটি করে ঢাকা-কলকাতা ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। দুর্গা পূজা উপলক্ষে বাংলাদেশ থেকে অসংখ্য দর্শনার্থী পশ্চিম বাংলার পূজা-পার্বণ উদযাপন করতে গমণ করেন। 

প্রতিদিন সকাল ১০টা ১৫মিনিটে এবং সন্ধ্যা ৬টা ১৫মিনিটে ঢাকা থেকে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যায় এবং কলকাতা থেকে স্থানীয় সকাল ১১টা ৩০ মিনিটে এবং সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে যথাক্রমে দুপুর ২টায় এবং রাত ৯ টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে।
   
প্রতিজনের জন্য নূন্যতম অফার ১৮,৬৪০ টাকা। ২ রাত ৩ দিনের এই অফারটি কমপক্ষে দুই জনের জন্য প্রযোজ্য। অফারের মধ্যে রয়েছে সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রিটার্ণ টিকেট, দুই দিনের থাকার ব্যবস্থা ও সকালের নাস্তা। অফারের অন্তর্ভূক্ত হোটেলগুলোর মধ্যে কলকাতার অত্যন্ত জনপ্রিয় হোটেল দ্য কর্পোরেট, হোটেল কেম্পটন, হোটেল পিয়ারলেস ইন রয়েছে। ভ্রমণকে আনন্দময় করে তুলতে অফারটি দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্স এর যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।

৬ মাসের ইএমআই সুবিধায় কমপক্ষে ৩১০৭ টাকা প্রদান সাপেক্ষে ঢাকা-কলকাতার অফারটি গ্রহণ করা যাবে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও শিশুদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে।

এছাড়া “টিকেট কিনলেই হোটেল ফ্রি” অফারটি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে পর্যটকদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে। ব্যাংককের অফারটি সংগ্রহের সময়সীমা ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রয়েছে। ব্যাংককে ৩১ অক্টোবর পর্যন্ত এ অফারে ভ্রমণ করা যাবে।  

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত