শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৮ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ফজলে রাব্বী মিয়া জনগণের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন: স্পিকার

স্টাফ করেসপন্ডেন্ট

২১:৫০, ২৭ জুলাই ২০২২

৩২৬

ফজলে রাব্বী মিয়া জনগণের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সদ্যপ্রয়াত মো. ফজলে রাব্বী মিয়া ডেপুটি স্পিকার হিসেবে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছেন। 

তিনি বলেন, মরহুম ফজলে রাব্বী মিয়ার প্রতি জনগণের ভালবাসা ও শ্রদ্ধাই জীবনে তার সবচেয়ে বড় অর্জন। এভাবেই তিনি জনগণের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন। স্পিকার তার কর্মময় জীবনের স্মৃতিচারণ করেন। 

স্পিকার আজ সংসদ ভবনের তৃতীয় তলায় সদ্য প্রয়াত ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় জাতীয় সংসদ আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ও হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি। এছাড়াও বক্তব্য রাখেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাহজাহান খান এমপি।

স্পিকার বলেন, সংসদ অধিবেশন খুব আগ্রহ নিয়ে পরিচালনা করতেন সদ্য প্রয়াত ডেপুটি স্পিকার। ফজলে রাব্বী মিয়া সংসদ পরিচালনার ক্ষেত্রে সবসময় সক্রিয়ভাবে সহযোগিতা করতেন। 

মিলাদ মাহফিলে সদ্য প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জাতীয় সংসদের ঈমাম হাফেজ ক্বারী মাওলানা মো. সাইফুল্লাহ।

জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কে.এম আব্দুস সালাম সভাপতিত্বে এবং পরিচালক (গণসংযোগ) মো. তারিক মাহমুদের সঞ্চালনায় এই মিলাদে সংসদ সদস্যগণ এবং সংসদ সচিবালয়ের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত