বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১ || ১৪ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

তুরস্কের রাষ্ট্রদূতের জাতীয় প্রেসক্লাব পরিদর্শন

স্টাফ করেসপন্ডেন্ট

২৩:৩৪, ২২ জুলাই ২০২২

৪৩৬

তুরস্কের রাষ্ট্রদূতের জাতীয় প্রেসক্লাব পরিদর্শন

ঢাকায় নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান জাতীয় প্রেস ক্লাব পরিদর্শন করেছেন।  প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনের আমন্ত্রণে তিনি বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাব পরিদর্শনে আসেন। 

পরিদর্শনকালে তিনি ক্লাবের ব্যবস্থাপনা কমিটি ও সিনিয়র সদস্যদের সঙ্গে দ্বিপাক্ষিক, আঞ্চলিক ও আন্তর্জাতিক বিষয় নিয়ে মতবিনিময় করেন। এ সময় তিনি রোহিঙ্গা সমস্যা সমাধানে তার সরকারের অবস্থান সাংবাদিকদের অবহিত করেন।   

রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান ক্লাব প্রাঙ্গণে পৌঁছলে তাকে স্বাগত জানান প্রেসক্লাবের আন্তর্জাতিক লিয়াঁজো উপ-কমিটির আহ্বায়ক আইয়ুব ভূঁইয়া। রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন।

আলোচনায় অংশ নেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, দ্যা সান পত্রিকার সম্পাদক এনামুল হক চৌধুরী, দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক সোহরাব হাসান, সিনিয়র সাংবাদিক শফিকুল করিম সাবু এবং সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল।  

ক্লাবের সিনিয়র সহ সভাপতি হাসান হাফিজ, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, যুগ্ম সম্পাদক মাঈনুল আলম ও মো. আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দিকী সোমা, বখতিয়ার রাণা, রহমান মুস্তাফিজ, শাহনাজ বেগম পলি ও ভানু রঞ্জন চক্রবর্তী এ সময় উপস্থিত ছিলেন।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত