শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১ || ০৯ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

পুলিশের ওপর হামলা: কারাগারে ১১, রিমান্ডে ৪

স্টাফ করেসপন্ডেন্ট

১৮:০৭, ১০ জুন ২০২২

৪১০

পুলিশের ওপর হামলা: কারাগারে ১১, রিমান্ডে ৪

জুরাইনে ট্রাফিক সার্জেন্টসহ তিন পুলিশ সদস্যকে মারধরের মামলায় চার আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সাত জনের রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

শুক্রবার (১০ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালত এ আদেশ দেন। একই মামলায় আরও ৬ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

কারাগারে যাওয়া আসামিরা হলেন-আনিছুর রহমান, লিটন, রফিক, বাবুল খান, শহিদুল ইসলাম ওরফে বাবু, রতন, সানি রহমান, রানা হাওলাদার, ইমরান হোসেন ভূঁইয়া, রুবেল মিয়া, মেহেদী হাসান পাপ্পু, মাহফুজুল হাসান মিন্টু, রাব্বি।

রিমান্ডে যাওয়া চার আসামি হলেন-আবুল কালাম আজাদ, তানজিল হোসাইন, আহাম্মদ হোসেন ও মোতালেব হোসেন।

এরআগে এদিন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা (ওয়ারী) বিভাগের ওয়ারী জোনেল টিমের পুলিশ পরিদর্শক (নি.) রোকনুজ্জামান খান শ্যামপুর থানার মামলায় ১৭ আসামিকে আদালতে হাজির করেন। এদের মধ্যে রিমান্ডে যাওয়া চার আসামি ও কারাগারে যাওয়া প্রথম ৭ আসামির সাত দিন করে রিমান্ড চেয়ে আবেদন করা হয়। শেষের ৬ আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত চার আসামির এক দিনের রিমান্ড এবং ১৩ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

এ মামলায় ৮ জুন গ্রেপ্তার ৬ আসামির মধ্যে ইয়াসিন জাহান নিশান নামে এক অন্ত:সত্বা আইনজীবীকে জামিন দেন আদালত। মোটরসাইকেলের চালক বার্তা বিচিত্রা পত্রিকার সাংবাদিক পরিচয় দেওয়া সোহাগ উল ইসলাম রনি, তার শ্যালক ইয়াসিন আরাফাত ভুঁইয়া, শরিফ, নাহিদ ও রাসেলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত