বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ || ২৩ আষাঢ় ১৪২৯ || ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইমকাবিডি: ইহসানুল করিম সভাপতি, জাহিদ নেওয়াজ খান সম্পাদক

স্টাফ করেসপন্ডেন্ট

২৩:২৩, ৫ জুন ২০২২

৪১০

ইমকাবিডি: ইহসানুল করিম সভাপতি, জাহিদ নেওয়াজ খান সম্পাদক

ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ মাস কমিউনিকেশন (আইআইএমসি) এলামনাই এসোসিয়েশন, বাংলাদেশ (ইমকাবিডি)-এর সভাপতি হিসেবে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এবং সাধারণ সম্পাদক হিসেবে চ্যানেল আই’র প্রধান বার্তা সম্পাদক ও চ্যানেল আই অনলাইনের সম্পাদক জাহিদ নেওয়াজ খান পুনর্নির্বাচিত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে ইমকাবিডি’র প্রথম দ্বিবার্ষিক সাধারণ সভায় দুই বছরের জন্য নির্বাচিত কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি: আজিজুল ইসলাম ভূঁইয়া, সহসভাপতি: মু রহমত আলী, যুগ্ম সম্পাদক: আঙ্গুর নাহার মন্টি, কোষাধ্যক্ষ: নাজনীন আখতার তন্বী, নির্বাহী সদস্য: ফরিদ হোসেন, নজরুল ইসলাম মিঠু, সমীর বড়ুয়া, সবুজ ইউনুস, মারুফ নেওয়াজ, রোজিনা ইসলাম ও ওয়ারেস হোসেন।

দ্বিার্ষিক সাধারণ সভা শেষে ‘কানেকশন্স ২০২২’ এবং ‘ঐক্য.কম.বিডি-ইমকাবিডি মিডিয়া অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ইহসানুল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ইমকা’র সাবেক সভাপতি প্রসাদ স্যান্যাল, আজিজুল ইসলাম ভূঁইয়া, জাহিদ নেওয়াজ খান এবং ঐক্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ঐক্য.কম.বিডি’র প্রধান নির্বাহী কর্মকর্তা অপু মাহফুজ।

করোনা মহামারীর কারণে গত দুই বছর ‘কানেকশন্স’ অনুষ্ঠিত না হওয়ায় এবার একসঙ্গে তিন বছরের জন্য বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্ক বিষয়ে মিডিয়া অ্যাওয়ার্ড দেওয়া হয়। পুরস্কার পেয়েছেন: ২০১৯- ‘টিম আন্ডারকভার (নিউজ টুয়েন্টিফোর টেলিভিশন), ২০২০- রাহীদ এজাজ (প্রথম আলো) এবং ২০২১- শামীমা দৌলা (নিউজ নাও বাংলা)। 

জুরি বোর্ডে ছিলেন ইউএনবি’র সম্পাদক ফরিদ হোসেন, গ্লোবাল টিভির সিইও সৈয়দ ইশতিয়াক রেজা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন আবুল মনসুর আহমদ।

আগামী বছর থেকে প্রিন্ট, অনলাইন এবং ইলেকট্রনিক মিডিয়া বিভাগে একটি করে মোট তিনটি পুরস্কার দেওয়া হবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
BKash Payment
Bkash Payment
খবর বিভাগের সর্বাধিক পঠিত