মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১ || ০৫ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইউএস-বাংলার টিকেট কিনলেই হোটেল ফ্রি

অপরাজেয় বাংলা ডেস্ক

২৩:০০, ১ জুন ২০২২

৪০৪

ইউএস-বাংলার টিকেট কিনলেই হোটেল ফ্রি

কোভিড পরবর্তী সময়ে বাংলাদেশী পর্যটকদের আগ্রহ সৃষ্টি করার লক্ষ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স কক্সবাজার ও মালদ্বীপের রাজধানী মালেতে দু’টি রিটার্ণ টিকেট ক্রয় করলেই দুই রাতের জন্য হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের এভিয়েশনের সাথে ট্যুরিজমকে আকর্ষণীয করার লক্ষ্যে বাংলাদেশে প্রথম বারের মতো ট্যুরিস্টদের জন্য “টিকেট কিনলেই হোটেল ফ্রি” এর অফার দিয়েছে।

“টিকেট কিনলেই হোটেল ফ্রি” অফারটি আগামী ২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত ইউএস-বাংলা এয়ারলাইন্স এর নিজস্ব যেকোনো সেলস্ কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া ৩ জুন থেকে ৩১ জুলাই পর্যন্ত সময়কালীন এ অফারে ভ্রমণ করা যাবে। এখানে উল্লেখ্য ৭ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত সময়ে অফারটি কার্যকর থাকবে না।  

অফারটি দুইজন প্রাপ্তবয়স্ক পর্যটক এর জন্য প্রযোজ্য হবে। প্রাপ্ত বয়স্ক পর্যটক এর সাথে পাঁচ বছরের নিচের সন্তানের জন্যও অফারটি গ্রহণযোগ্য হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের নির্ধারিত মানের হোটেলের জন্য অফারটি প্রযোজ্য হবে। এছাড়া হোটেলের সাথে বুফে ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারও ফ্রি। 

সমুদ্রকেন্দ্রিক পর্যটনকে আকৃষ্ট করতে বাংলাদেশী ট্যুরিস্টদের পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। সেই সঙ্গে পৃথিবীর অন্যতম সৌন্দর্যের লীলাভূমি, সাদা বালি, নীল সমুদ্রের জলরাশি আর নীল আকাশ যেন মিলেমিশে একাকার হয়ে যাওয়া মালদ্বীপকে উপভোগ করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকেট কিনলেই হোটেল ফ্রি এর অফার দিয়েছে। যা ট্যুরিস্টদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করবে। 

“টিকেট কিনলেই হোটেল ফ্রি” অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সকল সেলস কাউন্টারে  অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত