মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ || ২২ অগ্রাহায়ণ ১৪২৮ || ২৯ রবিউস সানি ১৪৪৩

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

এবার উত্তর সিটির গাড়ির ধাক্কায় গণমাধ্যম কর্মী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট

১৫:৫৪, ২৫ নভেম্বর ২০২১

আপডেট: ১৭:১৩, ২৫ নভেম্বর ২০২১

১৩১

এবার উত্তর সিটির গাড়ির ধাক্কায় গণমাধ্যম কর্মী নিহত

নিহত কবির খান
নিহত কবির খান

রাজধানীর পান্থপথে উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় কবির খান নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি দৈনিক প্রথম আলোর সাবেক কর্মী।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর গাড়িটি জব্দ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ব্যক্তি রাইড শেয়ারিং অ্যাপের যাত্রী ছিলেন। রাইডারকেও খুঁজে পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ঘটনার পরপরই ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। বিস্তারিত জানার জন্য চেষ্টা করা হচ্ছে।

এর আগে গতকাল বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলিস্তানের গোলচত্বরে হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়। ওই শিক্ষার্থীর নাম নাঈম হাসান (১৭)। সে কলেজের মানবিক শাখার ২য় বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনার পর গতকাল বুধবার (২৪ নভেম্বর) বিকেল ৩টার দিকে প্রথমদিনের মতো নটর ডেম কলেজের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এ সময় তারা ঘটনার সুষ্ঠু বিচার ও দোষী চালকের ফাঁসির দাবি জানান।

এরপর বৃহস্পতিবার নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের নিহতের বিচার চেয়ে সকাল থেকে আন্দোলনে নামেন শিক্ষার্থীরা। বেলা বাড়লে তাদের সঙ্গে যোগ দেয় রাজধানীর আরও কয়েক প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। তারা সরকারের কাছে ১০ দফা দাবি রেছেন। এসব দাবি মানতে সরকারকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। 

Nagad
Nagad
Kabir Steel Re-Rolling Mills (KSRM)
DBBL mobile App
DBBL mobile App
BKash Cash Out
খবর বিভাগের সর্বাধিক পঠিত