বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১ || ০৭ শাওয়াল ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং গ্রামীণফোনের চুক্তি

অপরাজেয় বাংলা ডেস্ক

১৯:২৩, ৭ অক্টোবর ২০২১

৩৮৬

ইউএস-বাংলা এয়ারলাইন্স এবং গ্রামীণফোনের চুক্তি

দেশের অন্যতম বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স ও স্থানীয় টেলিযোগাযোগ সংস্থা গ্রামীণফোন লিমিটেডের(জিপি) সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান মোঃ শফিকুল ইসলাম এবং গ্রামীণফোনের লয়্যালটি ম্যানেজমেন্টের প্রধান হাসান আহমেদ তৌহিদ চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির উপর ভিত্তি করে, জিপি স্টার এবং গ্রামীণফোনের পোস্ট-পেইড গ্রাহকরা আগামী ৩১ মার্চ ২০২২ পর্যন্ত এয়ার টিকিটের মূল ভাড়ার উপর (ওয়ান ওয়ে ও রিটার্ণ) বিশেষ ছাড় (বিজনেস ও ইকোনমি ক্লাসে ১০% ছাড়) পাবেন। অফারটি প্রযোজ্য সকল অভ্যন্তরীণ ফ্লাইটের জন্য (ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী এবং বরিশাল)।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউএস-বাংলা এয়ারলঅইন্স এর  উপ-ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা পারভীন ও সেলস এন্ড মার্কেটিং ম্যানেজার মাইনুল হক  এবং গ্রামীণফোনের পক্ষে উপস্থিত ছিলেন নাসার আহমেদ ও মোঃ ফজলে রাব্বি, লিড স্পেশালিস্ট, লয়্যালটি  ম্যানেজমেন্ট।

গ্রামীণফোন স্টার এবং পোস্ট-পেইড গ্রাহকদের বিশেষ অফার সম্পর্কে আরও জানতে www.grameenphone.com ভিজিট করতে পারেন।

অফারটি বাংলাদেশে অবস্থিত ইউএস-বাংলা এয়ারলাইন্সের সকল সেলস অফিস থেকে পাওয়া যাবে এবং বিস্তারিত জানতে ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করা যাবে।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত