বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ || ১৬ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

সড়ক দুর্ঘটনায় তিন অভিনেতা-অভিনেত্রীসহ ৫ জন আহত

স্টাফ করেসপন্ডেন্ট

১৩:২৭, ২৭ আগস্ট ২০২১

৭৪৭

সড়ক দুর্ঘটনায় তিন অভিনেতা-অভিনেত্রীসহ ৫ জন আহত

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন অভিনেত্রী নাজিফা তুষি, অভিনেতা শরিফুল ইসলাম রাজ, খায়রুল বাসার, জুনায়েদ বোগদাদিসহ মোট পাঁচজন। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর। তাদের আইসিইউতে রাখা হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে দুর্ঘটনার শিকার হন তারা। তাদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশের বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে।

গুলশান থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রোকনুজ্জামান জানিয়েছেন, দুর্ঘটনাকবলিত গাড়িতে থাকা পাঁচজনকে উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হসপিটালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুইজন আইসিইউতে রয়েছেন।

৫ জনের মধ্যে খায়রুল বাসার, রাজ ও তুষি আহত হলেও এখন তারা কেবিনে রয়েছেন। অন্যদিকে জুনায়েদ বোগদাদি ও ইসমাইল নামের একজনের অবস্থা খুবই গুরুতর। তারা দুজন আইসিউতে রয়েছেন।

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন নাজিফা তুষি। তিনি নিয়মিত কাজ করেন শোবিজে। তার চলচ্চিত্রে অভিষেক হয় ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে। অন্যদিকে শরিফুল রাজ র‍্যাম্প ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে চলচ্চিত্রাঙ্গনে ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে। এরপর কয়েকটি সিনেমায় কাজ করেছেন। খায়রুল বাসার সম্প্রতি আলোচনায় এসেছেন ‘মহানগর’ ওয়েব সিরিজ দিয়ে।

সাম্প্রতিক সময়ে ওয়েবফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমায় অভিনয় করেছেন এই চার শিল্পী।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত