শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ || ১৭ রমজান ১৪৪৫

অপরাজেয় বাংলা :: Aparajeo Bangla

কঠোর লকডাউনের চতুর্থদিন: রাজধানীতে গ্রেফতার ৬১৮

স্টাফ করেসপন্ডেন্ট

১৯:৩৪, ৪ জুলাই ২০২১

৫১৩

কঠোর লকডাউনের চতুর্থদিন: রাজধানীতে গ্রেফতার ৬১৮

অকারণে ঘর থেকে বের হওয়া, মাস্ক না পরার অভিযোগে চলমান কঠোর লকডাউনের চতুর্থ দিন সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজধানীতে ৬১৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। এসময় ডিএমপির ট্রাফিক বিভাগ জরিমানা করেছে ১২ লাখ ৮১ হাজার টাকা।

রাজধানীতে অন্যান্য দিনের চেয়ে রবিবার সকাল থেকে মানুষের চলাফেরা ছিল তুলনামূলক বেশি। কড়া অবস্থানে ছিল আইনশৃঙ্খলা বাহিনীও। সরকারি আদেশ অমান্য করায় সন্ধ্যা ৬টা পর্যন্ত ৪৯৬ জন গাড়ি চালকের বিরুদ্ধে মামলা করেছে ট্রাফিক বিভাগ। এসব মামলায় জরিমানা করা হয় ১২ লাখ ৮১ হাজার টাকা।

অপরাজেয় বাংলাবে এসব তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপকমিশনার ইফতেখায়রুল ইসলাম।

করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে গত বৃহস্পতিবার থেকে দেশজুড়ে সাত দিনের কঠোর লকডাউন আরোপ করেছে সরকার।

এ বিষয়ে মন্ত্রিপরিষদের প্রজ্ঞাপনে বলা হয়েছে, এই সময়টায় কেউ অকারণে ঘর থেকে বের হতে পারবেন না। এমন কাউকে পাওয়া গেলে নেয়া হবে আইনানুগ ব্যবস্থা।

রাজধানীতে তাই দেখা যাচ্ছে। অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়ার দায়ে বৃহস্পতিবার লকডাউনের প্রথম দিন ঢাকায় ৫৫০ জনকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। শুক্রবার গ্রেপ্তার করা হয় ২০৮ জনকে। তৃতীয় দিন শনিবার ঢাকায় গ্রেপ্তার করা হয়েছে ৬২১ জনকে। সে সময় বিভিন্ন ব্যক্তিকে জরিমানা করা হয় প্রায় ২০ লাখ টাকা।

Kabir Steel Re-Rolling Mills (KSRM)
Rocket New Cash Out
Rocket New Cash Out
bKash
Community Bank
খবর বিভাগের সর্বাধিক পঠিত